• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

সালমানের ‘ভারত’র নায়িকা কে?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ জুলাই ২০১৮, ১৩:২৬
সালমান খানের নতুন সিনেমা ‘ভারত’ নিয়ে দারুণ মাতামাতি চলছে। এই সিনেমায় সালমানের বিপরীতে প্রিয়াঙ্কার অভিনয়ের কথা ছিল। ‘ভারত’ এর মাধ্যমে ১২ বছর পর জুটি বাঁধছিলেন তারা।

কিন্তু সিনেমার পরিচালক আলী আব্বাস জাফর জানিয়েছেন, প্রিয়াঙ্কা ‘ভারত’ সিনেমায় অভিনয় করছেন না। গুঞ্জন উঠেছে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন প্রিয়াঙ্কা। শিগগিরই বিয়ে করবেন তারা। আর সেকারণেই এই সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন নায়িকা এমনটাই ধারণা করা হচ্ছে।

এদিকে প্রিয়াঙ্কা ‘ভারত’ ছাড়ার পর নতুনভাবে কাকে নায়িকা নেয়া হবে এ নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

এদিকে বলিউড লাইফের খবরে ‘ভারত’-এ সালমানের জুটি হিসেবে কোন নায়িকার রসায়ন জমবে এমন একটি রিপোর্ট প্রকাশিত হয়েছে।

দীপিকা পাড়ুকোন যিনি এরই মধ্যে রামলীলা, পিকু, ককটেল, পদ্মাবত- এর মতো সিনেমায় অভিনয় করেছেন। আর এসব সিনেমায় অভিনয় করে দর্শকের হৃদয় ছুঁয়েছেন তিনি। তবে সালমানের সঙ্গে এর আগে কোনও সিনেমায় দেখা যায়নি দীপিকাকে। তাই ‘ভারত’ সিনেমায় তারা জুটি বাঁধলে দর্শকরা যে দারুণভাবেই গ্রহণ করবে তা বলার অপেক্ষা রাখে না। তবে নভেম্বরে রণবীর সঙ্গে দীপিকার বিয়ের কথা শোনা যাচ্ছে। ফলে তাকে এই সিনেমায় পাওয়া যাবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে।

আনুশকা শর্মা সম্পর্কে নতুনভাবে বলার কিছুই নেই। সালমান ও পরিচালক আলী আব্বাসের সঙ্গে কাজের পূর্ব অভিজ্ঞতা আছে তার। সুপারহিট সিনেমা ‘সুলতান’-এরপর আবারও নতুন সিনেমাও সাড়া ফেলবে সেই প্রত্যাশা করা যেতেই পারে।

সবশেষ ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায় জুটি হিসেবে দেখা গেছে সালমান ও ক্যাটরিনা। সিনেমাটি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলে। আর সালমান-ক্যাটের রসায়ন নিয়ে নতুনভাবে বলার কিছু নেই। পরিচালকের সঙ্গেও তার ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে। তাই প্রিয়াঙ্কার জায়গাতে ক্যাটরিনা নায়িকা হলে অবাক হবার কিছু থাকবে না।  

প্রতিবেদনে বলা হচ্ছে, অনেকেই হয়তো সালমানের বিপরীতে নায়িকা কাজলকে দেখতে খুব একটা আগ্রহী হবেন না। তবে এটা সত্যি কাজল একজন দারুণ অভিনেত্রী। আর সালমানের কাজলের ‘পেয়ার কিয়া তো ডারনা কিয়া’র রসায়ন তো এখনও দর্শকদের মুগ্ধ করে।

এম/এমকে   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়