• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

বাগদান করে ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৭ জুলাই ২০১৮, ১৭:১৪
নতুন জীবনের পথে আরও একধাপ এগিয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। তাদের দুজনের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছে।

এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। এরই ধারাবাহিকতায় বাগদান করেছেন নিক-প্রিয়াঙ্কা। গণমাধ্যমের খবরে বলা হয়, প্রিয়াঙ্কা চোপড়া ৩৬তম জন্মদিনে নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন।

জানা গেছে, লন্ডনে বসেই জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে নেন প্রিয়াঙ্কা। সম্প্রতি নিউ ইয়র্কের একটি দোকানে আংটি কিনতে যান নিক জোনাস। এরপরই সেই আংটি নিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে লন্ডনে উড়ে যান মার্কিন পপ তারকা। বিদেশে বসেই শুভ কাজটি সেরে ফেলেন তারা।

অন্যদিকে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে প্রিয়াঙ্কার ‘ভারত’ সিনেমায় অভিনয় কথা ছিল। আর এই সিনেমার মাধ্যমে প্রায় ১২ বছর পর সালমান-প্রিয়াঙ্কা জুটিকে দেখার অপেক্ষায় দর্শক। তবে জানা গেছে, সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন প্রিয়াঙ্কা।

নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই ‘ভারত’ থেকে নিজেকে প্রিয়াঙ্কা সরিয়ে নেন বলে শোনা যাচ্ছে। কিন্তু বিষয়টি নিয়ে প্রিয়াঙ্কা এখনও কোনও মন্তব্য করেননি।

তবে প্রেমিক নিকের ব্যাপারে যে ভীষণ কেয়ারিং প্রিয়াঙ্কা তা বলার অপেক্ষা রাখে না। দুজনেই একসঙ্গে সময় কাটাচ্ছেন তারা। এমন অবস্থায় নিক-প্রিয়াঙ্কার বিয়ে সময়ের ব্যাপার মাত্র এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়