• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

আনন্দিত নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ জুলাই ২০১৮, ১৮:২৪
কলকাতার নায়িকা নুসরাত জাহান বেশ আনন্দিত। ‘নাকাব’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

সিনেমাটির স্থিরচিত্র অনলাইনে প্রকাশ হলেও প্রথমবারের মতো মঙ্গলবার একটি ভিডিও গান মুক্তি দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। ‘তোর হাঁটা চলা’ শিরোনামের গানটি ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

সিনেমাটি আগামী ঈদে কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাবার কথা রয়েছে। এছাড়াও ঈদের পর পরই বাংলাদেশের প্রেক্ষাগৃহেও সিনেমাটি মুক্তি পাবে।

বিষয়টি নিয়ে আনন্দিত নুসরাত। কারণ তিনি ফেসবুকের মাধ্যমে জেনেছেন তার ভক্তদের ৬০ ভাগই বাংলাদেশের। এটা তার জন্য ভীষণ আনন্দের। কারণ অন্য একটি দেশে এতো বড় একটা অংশ ভক্ত পাওয়াটা ভাগ্যের ব্যাপার বলে জানিয়েছেন তিনি। 

সিনেমাটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। ‘মাস্ক’ নামে এই সিনেমার শুটিং শুরু হলেও পরবর্তীতে নাম পরিবর্তন করে ‘নাকাব’ রাখা হয়। সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। নুসরাত ছাড়া আরও একজন নায়িকা রয়েছেন। তিনি হলেন সায়ন্তিকা।

অনেকটা ভৌতিক ধাঁচের এই সিনেমায় দেখা যাবে, মৃত মানুষের সঙ্গে দেখা ও কথা বলতে পারেন শাকিব। যখন শাকিব ভূতের সঙ্গে দেখা করতে যান ভূত তারই অবয়ব ধারণ করে।

পাশাপাশি জোড়া খুনের অভিযুক্ত হিসেবে দেখা যাবে শাকিবকে। একজন ইন্সপেক্টর কেসটির তদন্ত শুরু করেন। তিনি কি রহস্য উন্মোচন করতে পারবেন? ভূতেরা কী শাকিবকে সাহায্য করবে? এমন নানা প্রশ্ন নিয়েই সিনেমার গল্প এগিয়ে যায়।

এম/জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়