• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘উদভ্রান্ত প্রেমিক’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জুলাই ২০১৮, ২১:৪২
ছবি: সংগৃহীত

মুহিনের সঙ্গে আবিরার পরিচয় ঝগড়া দিয়ে শুরু হয়। পরবর্তীতে যখন আবার তাদের দেখা হয় তখন তারা ভুলে যায় আগের ঝগড়ার কথা। ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। একটা সময় মুহিনের প্রতি ভালোলাগা তৈরী হয় আবিরার।

বিশেষ করে করে মুহিনের পাগলামি, কথা বলার ধরন, জীবনবোধ সবকিছু মুগ্ধ করে তাকে। একটা সময় মুহিনকে বিয়ে করে। বিয়ের পর সংসার ভালোভাবেই চলছিল।

কিন্তু দিন গড়ানোর সাথে কিছু কিছু ব্যাপার নিয়ে তাদের মধ্যে তিক্ততা সৃষ্টি হয়। যার ফলে একদিন মুহিনকে ছেড়ে চলে যায় আবিরা।

আবিরা কি চিরদিনের জন্য মুহিনকে ছেড়ে চলে গেলো নাকি আবার ভালোবাসার টানে ফিরে আসবে? এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে পারভেজ আমিন পরিচালিত ‘উদভ্রান্ত ভালোবাসা’ খণ্ডনাটকে। এটি রচনা করেছেন রেজওয়ান সিদ্দিকী অর্ণ। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, নাদিয়া মিম, কাজী উজ্জ্বলসহ অনেকে।

নাটক প্রসঙ্গে পারভেজ আমিন বলেন, ‘নাটকে একটি ভালোবাসার গল্প বলার চেষ্টা করেছি। যে কোনও প্রেমের সম্পর্কের পরিণতি বিয়ে। কিন্তু বিয়ের পর সেই প্রেম কিছু কারণে ম্লান হয়ে যেতে থাকে। একটা সময় দূরত্ব তৈরী হয়। কিন্তু সব দূরত্বই দূরে নিয়ে যেতে পারে না সেটাই নাটকে দেখানোর চেষ্টা করেছি।’

এই নাটকটি একটি বেরসকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে বলে জানান নাট্যকার।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh