• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

অতিরিক্ত মাদকসেবন, হাসপাতালে মার্কিন গায়িকা ডেমি!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ জুলাই ২০১৮, ২০:৫২
ছবি সংগৃহীত

অতিরিক্ত মাদকসেবনের কারণে অসুস্থ হয়ে পড়লেন মার্কিন গায়িকা ডেমি লোভ্যাটো। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গণমাধ্যমের খবরে জানা গেছে, হলিউড হিলসের নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ডেমির এক নিকট আত্মীয় সোশ্যাল মিডিয়ায় এই খবর জানান। তার বর্তমান অবস্থা সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তবে বেশ কয়েক বছর ধরেই হতাশায় ভুগছিলেন এই গায়িকা। ফলে তার মাদকাসক্তির পরিমাণ বেড়ে যায়।

মাত্র ১৭ বছর বয়স থেকেই মাদক সেবন করেন এই গায়িকা। মাদকাসক্তির জন্য এর আগেও তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। সম্প্রতি তার মাদক সেবনের পরিমাণ বেড়েছে।

‘জোনাস ব্রাদার্স’ এর সঙ্গে বেশ কিছু শো করেন ডেমি। কিন্তু, একের পর এক শো করলেও, ক্রমশ হতাশা তাকে গ্রাস করতে শুরু করে। মানসিক হতাশার কারণেই তিনি মাদকাসক্ত হয়ে পড়েন।

মার্কিন এই গায়িকার অসুস্থতার খবর পেয়ে, তার সুস্থতা প্রার্থনা করে টুইট করেন প্রিয়াঙ্কা চোপড়া। পাশাপাশি নিক জোনাসও ডেমির সুস্থতা কামনা করেন।

প্রিয়াঙ্কার প্রেমিক নিক জোনাস বলেন, ডেমি একজন লড়াকু নারী। তিনি নিশ্চই সুস্থ হয়ে ফিরে আসবেন। এছাড়া অনেকই ডেমির সুস্থতার জন্য শুভকামনা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh