• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইভার জন্মদিনে মাহফুজুর রহমান গাইলেন হিন্দি গান (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জুলাই ২০১৮, ১৬:৪৬
ছবি সংগৃহীত

গান গেয়ে এরই মধ্যে আলোচিত হয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। গত ঈদে এটিএন বাংলায় প্রচার হয়েছে তার একক সঙ্গীতানুষ্ঠান।

সেই অনুষ্ঠানটি নিয়ে সোশ্যাল মিডিয়া রীতিমতো সরগরম ছিল। মাহফুজুর রহমান কোনও নতুন গান নিয়ে অনলাইন ‍দুনিয়ায় আসা মানেই সেটি ভাইরাল। এবার মাহফুজুর রহমানের কণ্ঠে একটি হিন্দি গান ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখা গেছে, স্ত্রী ইভা রহমানের জন্মদিনের অনুষ্ঠানে মাহফুজুর রহমান গাইছেন হিন্দি গান। গতকাল ২৪ জুলাই ছিল ইভা রহমানের জন্মদিন। সেদিন এক ঘরোয়া অনুষ্ঠানে মাহফুজুর রহমান গেয়ে শোনান শাহরুখ খানের ‘মোহাব্বাতে’ সিনেমার জনপ্রিয় গান ‘হামকো হামিসে চুরালো’।
--------------------------------------------------------
আরও পড়ুন : আইসিইউ থেকে কেবিনে মিতা হক
--------------------------------------------------------

এসময় মাহফুজুর রহমানের সঙ্গে গানে কণ্ঠ মেলান ইভা রহমানও। স্ত্রী ইভা রহমানের সঙ্গে গাওয়া মাহফুজুর রহমানের ডুয়েট গানটি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

সেই ঘরোয়া আসরের ভিডিও ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ইভা রহমানের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) পরিচালক হেলেনা জাহাঙ্গীর।

নিজের ফেসবুকে কিছু ছবি, ভিডিও শেয়ার করে হেলেনা জাহাঙ্গীর লিখেছেন, ‘অনেক অনেক শুভ কামনা ইভা রহমানের জন্মদিনে। আরও শত যুগ সুন্দর ও সুস্থতা নিয়ে বেঁচে থাকুন।’ এছাড়া অনেকেই সেই ঘরোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

রও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীকে নিয়ে গানে ফিরলেন ইভা আরমান
X
Fresh