• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জাঁকজমকপূর্ণ আয়োজনে পরিবর্তনের রজত জয়ন্তী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জুলাই ২০১৮, ১৫:৪৭

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান 'পরিবর্তন' ২৪তম পর্ব পেরিয়ে ২৫তম পর্বে পা রাখলো। রজত জয়ন্তীর এই পর্বটি প্রচার হবে ২৫ জুলাই, বুধবার রাত ৮টার বাংলা সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে।

রজত জয়ন্তী উপলক্ষে বিশেষ বিশেষ আয়োজন নিয়ে জাঁকজমকপূর্ণভাবে সাজানো হয়েছে এবারের পরিবর্তন। ৭০ জন সঙ্গীত, অভিনয় ও নৃত্যশিল্পী অংশ নিয়েছেন এবারের পর্বে। এ মাসের ১৩ ও ১৪ জুলাই বাংলাদেশ টেলিভিশনের মিলনায়তনে দর্শক উপস্থিতিতে পরিবর্তন অনুষ্ঠানটি ধারণ করা হয়।

এবারের পরিবর্তনের জন্য নতুনভাবে তৈরি করা হয়েছে পুরানো ৩টি গান। এর মধ্যে ২৫ বছর পর জনপ্রিয় ব্যান্ডদল রেঁনেসার জনপ্রিয় একটি গান হৃদয় কাঁদামাটি কোনও মূর্তি নয় গানটি নতুন করে তৈরি করা হয়েছে। গায়ক ও সঙ্গীত পরিচালক সুজন আরিফ এর সঙ্গীতায়োজনে গানটি গাইবেন এ প্রজন্মের ১০জন জনপ্রিয় সঙ্গীতশিল্পী। তারা হলেন সাব্বির, পারভেজ সাজ্জাদ, ইউসুফ খান, সম্রাট, খাইরুল ওয়াসি, সানবিম,শামীম, পুলক অধিকারী, অপু আমান ও মেহরাব।

চারটি জনপ্রিয় লোক গানের অংশ বিশেষের সমন্বয়ে জাহিদ বাশার পংকজের কম্পোজিশনে করা গানগুলো গাইবেন মঞ্চ ও টেলিভিশনের জনপ্রিয় দশজন নারী সঙ্গীতশিল্পী। তারা হলেন হৈমন্তী রক্ষিত মান, নওরিন, বেলী আফরোজ, আয়েশা মৌসুমী, শাহীনা হক, বৃষ্টি, টিনা মোস্তারি,লাবণ্য, আর্ণিক ও প্রিয়াংকা বিশ্বাস।

কি জ্বালা দিয়া গেলা মোরে, প্রবীণ গীতি কবি ও সুরকার আসকর আলীর এই জনপ্রিয় গানটিতে জাহিদ বাশার পংকজ নতুন করে সঙ্গীতায়োজন করেছেন। গানটি গাইবেন দুই প্রজন্মের দশজন সঙ্গীতশিল্পী। তারা হলেন রেশাদ মাহমুদ, রমা, তানজিনা রুমা, শুভ, আনিকা তাসনীম, রেশমী মির্জা, ঐশী, কৃতি, নাজু আখন্দ ও উপমা।

চারটি গানের অংশবিশেষ এর সাথে নৃত্যশিল্পী ও নৃত্যপরিচালক আবু নাঈম এর কোরিওগ্রাফিতে নাঈম ড্যান্স কোম্পানির ২০ জন নৃত্যশিল্পীসহ নৃত্য পরিবেশন করবেন জনপ্রিয় নৃত্যশিল্পী নাঈম-প্রিয়া, তুষার-মীম চৌধুরী, নীল-সালসাবিল লাবণ্য।

২৫ বিষয়ক বিভিন্ন কুইজ এর মাধ্যমে দর্শক প্রতিযোগিতা পর্ব মিলনায়তনের উপস্থিত দর্শকদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে সাজানো হয়েছে। এছাড়াও পরিবর্তনের নিয়মিত আয়োজন থাকছে।

সাহরিয়ার মোহাম্মদ হাসান-এর প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রিমিয়ার ব্যাংকের এমডি মোহাম্মদ আবু জাফর
রাজধানীতে যুবকের মৃত্যু, চিকিৎসকের ধারণা হিট স্ট্রোক
গরমে শিশুর যত্নে যা করবেন
তথ্য সুরক্ষায় কোলোসিটির হাইব্রিড ক্লাউড পরিসেবা
X
Fresh