বাংলাদেশে টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল: ফল আউট’

প্রকাশ | ২৪ জুলাই ২০১৮, ২১:৪৪

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

হলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ। বাংলাদেশেও তার ভক্তের সংখ্যা কম নয়। এবার টম ক্রুজের বাংলাদেশের ভক্তদের জন্য সু-খবর আসছে।

আর সেই খবরটি হলো ২৭ জুলাই এই নায়কের অভিনীত সবশেষ ছবি ‘মিশন ইম্পসিবল: ফল আউট’ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে তাল মিলিয়ে ঢাকার ব্লকবাস্টার সিনেমাসে মুক্তি পেতে যাচ্ছে।

‘মিশন ইম্পসিবল: ফল আউট’র কাহিনি লিখেছেন ক্রিস্টোফার ম্যাককোয়েরি। পাশাপাশি ছবিটি পরিচালনা ও প্রযোজকও ম্যাককোয়েরি নিজেই।

‘মিশন ইম্পসিবল: ফল আউট’ মিশন ইম্পসিবল সিনেমার সিরিজের ৬ষ্ঠ চলচ্চিত্র। নতুন এই সিনেমায় টম ক্রুজ ছাড়া আরও অভিনয় করেছেন রেবেকা ফার্গুসন, সাইমন পেগ, মিশেল মোনাঘানের মতো তারকারা। আগেও তাদের এই সিরিজের সিনেমায় দেখা গেছে। অন্যদিকে নতুনভাবে যোগ দিয়েছেন হেনরি ক্যাভিল ও ওয়েস বেন্টলি।

চলচ্চিত্রটি প্রথমবারের মতো রিয়ালওয়ানডি থ্রিডি ও আইম্যাক্স থ্রিডিতে মুক্তি পেতে যাচ্ছে। একই সঙ্গে টুডি আইম্যাক্স সংস্করণও থাকবে। বাংলাদেশে থ্রিডি ও টুডিতে ব্লকবাস্টার সিনেমাসে মুক্তি পাবে।

সিনেমার গল্পে দেখা যাবে, একটি আইএমএফ মিশন খারাপভাবে শেষ হওয়াতে বিশ্ব এক কঠিন সমস্যার মধ্যে পড়ে যায়। এদিকে আইএমএফ এজেন্ট ইথান হান্ট বিষয়টির ব্যাখ্যার পর থেকেই সিআইএ তার সততা নিয়ে প্রশ্ন তোলে। হান্ট সময়ের বিরুদ্ধে যুদ্ধে নামেন। তার পেছনে খুনি ও পুরনো শত্রুদের যৌথ বাহিনী নেমে যায়। এভাবেই সিনেমার কাহিনী এগিয়ে চলে।

এম/এসএস