• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জিডি করলেন দেবাশীষ বিশ্বাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জুলাই ২০১৮, ১৪:৫২

উপস্থাপক ও চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসের ভেরিফায়েড ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। গতকাল সোমবার তার আইডি হ্যাকড করা হয়।

ভোর ৫টা ৫১ মিনিটে তার ফেসবুক আইডিটি হ্যাকড হয়েছে বলে জানান ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ খ্যাত এই পরিচালক। এদিকে গতকাল সোমবার শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। জি‌ডি নম্বর ১৩৭০।

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘আমার ফেসবুক আইডি সোমবার ভোর ৫টা ৫১ মি‌নি‌টের পর থেকে ব্যবহার করতে পারছি না। হ্যাকড করে আইডিটি এখন অন্য কেউ ব্যবহার করছে। এই আইডি থেকে যে কোনও ধরণের অশালীন বক্তব্যের কোনও পোস্ট এবং রাষ্ট্রীয় ও ধর্মীয় অবমাননামূলক কোনও বক্তব্য দিয়ে থাকলে এর জন্য আমি দায়ী নই।’

--------------------------------------------------------
আরও পড়ুন : যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন তমালিকা কর্মকার
--------------------------------------------------------

বিখ্যাত চলচ্চিত্র পরিচালক দিলীপ বিশ্বাসের পুত্র দেবাশীষ বিশ্বাস। ‘পথের প্যাঁচালি’ নামে একটি স্ট্রিট শো উপস্থাপনার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। তার পরিচালিত প্রথম ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ২০০১ সালে মুক্তি পায়। আর প্রথম ছবিই ব্যবসায়িকভাবে সফলতা লাভ করে।

এরপর পরিচালকের শুভ বিবাহ, ভালোবাসা জিন্দাবাদ, চল পালাই ছবিগুলো মুক্তি পায়। এই মুহূর্তে দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবা‌ড়ি জিন্দাবাদ-২’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। নতুন এই ছবিতে জুটি হিসেবে আছেন জনপ্রিয় নায়ক বা‌প্পি চৌধুরী ও চিত্রনায়িকা অপু‌ বিশ্বাস।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রঙিন থেকে সাদাকালো, আহা জীবন!
স্বাস্থ্যমন্ত্রীর নামে ফেসবুক আইডি খুলে প্রতারণা, সতর্ক করল মন্ত্রণালয়
X
Fresh