• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

নাম পরিবর্তন করলেন ৩ নায়িকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৩ জুলাই ২০১৮, ১৯:৪৫
কোলকাতার সময়ের আলোচিত তিন নায়িকা নাম বদলালেন। এই আলোচিত তিন নায়িকা হলেন মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও প্রিয়াঙ্কা সরকার।

তারা তিনজন আলোচিত নির্মাতা বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ সিনেমায় অভিনয় করেছেন। এই সিনেমায় তিন নায়িকাকে দেখা যাবে। তাদের সঙ্গে আরও আছেন ঢালিউড ও টালিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

আর কিছুদিন পরেই সিনেমাটি মুক্তি পাবে। এমন অবস্থায় নিজেদের নাম পরিবর্তন করলেন টলিউডের এই ৩ নায়িকা। নিজেদের প্রোফাইলের নাম বদলেছেন তারা। নুসরাত ‘মেহর’, প্রিয়াঙ্কা ‘সুজি’ এবং মিমি হয়েছেন ‘ইরা’।

মূলত চরিত্রের সঙ্গে মিল রেখেই সিনেমায় নুসরাত, মিমিদের নাম বদলে দিয়েছেন পরিচালক। ঠিক একইভাবে এবার নিজেদের টুইটার হ্যান্ডেলের প্রোফাইলের নাম পাল্টে ফেললেন নায়িকারা।

‘ক্রিসক্রস’-এ দেখা যাবে জয়া আহসান অভিনয় করছেন মিস সেনের ভূমিকায়। ক্যারিয়ারে সাকসেসফুল কিন্তু ব্যক্তিগত জীবনে একা তিনি। অন্যদিকে ইরা নামের একটি চরিত্রে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। তিনি চিত্র সাংবাদিক। বয়ফ্রেন্ডের সঙ্গে থাকেন। নুসরাত জাহান এই ছবিতে মেহের নামের মুসলিম একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। যে কিনা অভিনেত্রী হিসেবে স্ট্রাগল করে যাচ্ছে।

সুজি, এই ছবিতে প্রিয়াঙ্কা সরকারের চরিত্রের নাম। বাঙালি খ্রিস্টান মেয়েটি সিঙ্গেল মাদার। খুব ভালো ছবি আঁকেন তিনি। এমনভাবে ছয় নারীর জীবনের গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘ক্রিসক্রস’।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়