• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

ফেরদৌস-পূর্ণিমার ‘জ্যাম’ শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৩ জুলাই ২০১৮, ১৭:০৫
ছবি সংগৃহীত
প্রায় ১০ বছর পর সুপারস্টার নায়ক মান্নার চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি থেকে নতুন সিনেমা নির্মিত হতে যাচ্ছে। ‘জ্যাম’ নামে সিনেমায় অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

আজ সোমবার দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

এছাড়া উপস্থিত ছিলেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না, ফেরদৌস, পূর্ণিমা, ঋতুপর্ণা সেনগুপ্ত, সুচন্দা, এ টি এম শামসুজ্জামান, মান্নার ছেলে সিয়াম ইলতিমাস, নঈম ইমতিয়াজ নেয়ামূল, প্রযোজক খোরশেদ আলম খসরু।

ওবায়দুল কাদের বলেন, মান্না অনেক জনপ্রিয় নায়ক ছিলেন। কিন্তু মধ্যগগন থেকে তিনি ঝরে পড়েছেন। আজকের দিনে তার মতো অভিনেতার দরকার ছিল। সিনেমা হতে পারে মানুষের জীবন গঠনের অন্যতম হাতিয়ার। ‘জ্যাম’ যেন তেমনই একটি ছবি হয় সেই প্রত্যাশা থাকবে।

ছবিতে ফেরদৌস-পূর্ণিমার পাশাপাশি ঋতুপর্ণা সেনগুপ্ত ও আরিফিন শুভর অভিনয়ের কথা রয়েছে। আগামী অক্টোবর থেকে ছবিটির শুটিং শুরু হবে। ছবির মূল ভাবনা প্রয়াত আহমেদ জামান চৌধুরীর। কাহিনি বিন্যাস করেছেন শেলী মান্না।

নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলী থেকে লুটতরাজ, লাল বাদশা, আমি জেল থেকে বলছি, আব্বাজান, স্বামী স্ত্রীর যুদ্ধ, দুই বধূ এক স্বামী, মনের সাথে যুদ্ধ, মান্না ভাই, পিতা মাতার আমানতসহ বেশ কিছু ব্যবসাসফল চলচ্চিত্র নির্মিত হয়েছে।

এক দশক আগে কৃতাঞ্জলীর ব্যানারে নির্মিত হয় এফ আই মানিক পরিচালিত ‘পিতা মাতার আমানত’। কিন্তু মান্নার মৃত্যুর পর থেমে যায় নতুন ছবির কাজ। সবশেষ ডিসেম্বরে মুক্তি পাওয়া জায়েদ খান প্রযোজিত ‘অন্তর জ্বালা’র পরিবেশনা করে প্রতিষ্ঠানটি।

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়