• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

শহিদ-মীরা দম্পতির নতুন ফ্ল্যাটের দাম কত?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ জুলাই ২০১৮, ২১:০২ | আপডেট : ২২ জুলাই ২০১৮, ২১:১১
ছবি: সংগৃহীত
মুম্বাইয়ের ওরলিতে একটি বিলাসবহুল ডুপ্লেক্স ফ্ল্যাট কিনেছেন বলিউড তারকা শহিদ কাপুর। গত ১২ জুলাই শহিদ কাপুর ও তার স্ত্রী মীরা রাজপুতের নামে ফ্ল্যাটটি রেজিস্ট্রেশন করা হয়েছে। এদিকে শহিদ-মীরা দম্পতির ঘরে আসছে দ্বিতীয় সন্তান। সব মিলিয়ে বেশ আনন্দের সময় কাটছে শহিদ-মীরা দম্পতির।

এবার নতুন ফ্ল্যাটও কিনেছেন। ৮ হাজার ৬২৫ বর্গফুটের নতুন এই বিলাসবহুল ডুপ্লেক্স ফ্ল্যাটের দাম ৫৫.৬০ কোটি রুপি। সরকারি নিবন্ধনের জন্য আরও ২ কোটি ৯১ লাখ রুপি খরচ হয়েছে। ভারতীয় গণমাধ্যম এই খবর জানিয়েছে।

শহিদের এই ডুপ্লেক্সটি থ্রি সিক্সটি ওয়েস্ট অ্যাপার্টমেন্টের টাওয়ার B-র ৪২ ও ৪৩তলায় বলে জানা গেছে। ওই দুই ফ্লোরের মাপ ৪২৭.৯৮ স্কয়ার মিটার এবং ৩০০.৪৮ স্কয়ার মিটার। যার মধ্যে ৪০.৮৮ স্কয়ার মিটারের একটি ব্যালকনি রয়েছে। পাশাপাশি ওই অ্যাপার্টমেন্টে মোট ৬টি গাড়ি পার্কিংয়ের জায়গাও রয়েছে শহিদের।

--------------------------------------------------------
আরও পড়ুন : আসছে অলি-শানের ‘বর্ষা বন্দনা’
--------------------------------------------------------

ওই অ্যাপার্টমেন্টে শহিদ কাপুরের প্রতিবেশী আরও দুই বলিউড অভিনেতাও রয়েছেন। ২০১৫ সালের আগস্ট মাসে ওই ভবনে ২৭.৯৪ কোটি রুপি দিয়ে ফ্ল্যাট কিনেছেন অক্ষয় কুমার। পাশাপাশি অভিষেক বচ্চন ওখানে ৪১.১৪ কোটি রুপি দিয়ে ফ্ল্যাট কিনেছেন। এই অ্যাপার্টমেন্টের প্রতিটি ফ্ল্যাট থেকেই সাগর দেখা যায়।

বর্তমানে শহিদ কাপুর ও মীরা রাজপুত এখন মুম্বাইয়ের জুহুর তারা রোডের প্রাণেতা বিল্ডিংয়ে থাকেন। সেখান থেকে নতুন ফ্ল্যাটে কবে উঠবেন তার কিছুই জানাননি।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়