• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

আসছে শাকিবের ‘নেকাব’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ জুলাই ২০১৮, ১৪:৪১ | আপডেট : ২২ জুলাই ২০১৮, ১৫:১৬
ছবি: সংগৃহীত
দুই বাংলায় সমানতালে জনপ্রিয় শাকিব খান। কলকাতার সিনেমা ইন্ডাস্ট্রিতে ধীরে ধীরে যেন নিজের গ্রহণযোগ্যতা বাড়িয়েই চলেছেন শাকিব।

প্রথমবার কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)-এর প্রযোজিত ‘নেকাব’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

আজ রোববার এই ছবির অফিসিয়াল পোস্টার প্রকাশ করেছে এসভিএফ। ছবিটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। শুরুর দিকে সিনেমার নাম ‘মাস্ক’ থাকলেও পরবর্তীতে ছবির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘নেকাব’।  

এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। ছবিতে শাকিবের সঙ্গে অভিনয়ে করেছেন কলকাতার দুই জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। আরও অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ।

--------------------------------------------------------
আরও পড়ুন : মাত্র ৫ ঘণ্টা ঘুমাই, বাকি সময় কাজ করি: প্রধানমন্ত্রী
--------------------------------------------------------

শাকিব খান এর আগে কলকাতার এসকে মুভিজের হয়ে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন। তবে এবারই প্রথম ‘এসভিএফ’ প্রযোজিত সিনেমায় অভিনয় করছেন। গত বছরের ১৬ মার্চ থেকে ‘নেকাব’ এর শুটিং শুরু হয়েছিল।

আসছে ঈদুল আযহায় ভারতে সিনেমাটি মুক্তি পাবে। তারপর আমদানি চুক্তির আওতায় বাংলাদেশেও মুক্তি দেয়া হবে বলে প্রযোজনা সংস্থাটি জানিয়েছে।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)-এর প্রযোজিত ১০৭ নাম্বার ছবি ‘নেকাব’। এখন দর্শকের মাঝে কতোটা সাড়া জাগায় শাকিব খানের ‘নেকাব’, সেটাই দেখার অপেক্ষা।

পিআর/এ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়