• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

৫০ লাখ রুপি ক্ষতিপূরণ চেয়ে রণবীরের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ জুলাই ২০১৮, ১৩:০৫
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা রণবীর কাপুরের বিরুদ্ধে ৫০ লাখ রুপি ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছেন এক ভাড়াটিয়া। ভারতীয় সংবাদমাধ্যমের খবর থেকে জানা যায়, শীতল সূর্যবংশী নামে এক নারী দুই বছরের জন্য ভাড়া নিয়েছিলেন রণবীরের মালিকানাধীন একটি ফ্ল্যাট।

রণবীরের ওই ফ্ল্যাটটি রয়েছে পুনের কল্যাণী নগরের ট্রাম্প টাওয়ারে। ২০১৬ সালের অক্টোবরে সেটি ভাড়া নিয়েছিলেন শীতল। চুক্তি অনুযায়ী প্রথম এক বছরের জন্য মাসিক চার লাখ রুপি এবং পরের এক বছরের জন্য মাসিক ভাড়া হওয়ার কথা ছিল চার লাখ ২০ হাজার রুপি।
--------------------------------------------------------
আরও পড়ুন : হিনা খানের বিরুদ্ধে গয়না চুরির অভিযোগ!
--------------------------------------------------------

চুক্তিপত্র অনুযায়ী যে সময়সীমা নির্ধারণ ছিল, তার আগেই রণবীরের পক্ষ থেকে শীতলকে ফ্ল্যাটটি খালি করার জন্য নোটিশ দেওয়া হয়। শীতলের অভিযোগ, ফ্ল্যাটটি খালি করাতে তাকে বাধ্য করা হয়। কিন্তু সংবাদমাধ্যমকে শীতল জানিয়েছেন, তিনি রণবীরকে ২৪ লাখ রুপি দিয়েছেন ।

২০১৭ সালের আগস্ট মাসেই ফ্ল্যাট ছেড়ে দেন শীতল সূর্যবংশী। এরপর চলতি বছরের জানুয়ারি মাসে রণবীরকে একটি নোটিশ পাঠান শীতল। সেখানে উল্লেখ করেন, হঠাৎ করে বাড়ি ছেড়ে দেওয়ার ফলে তার পরিবারকে যে সমস্যার মধ্যে পড়তে হয়েছে, তার জন্যই ৫০ লাখ রুপি ক্ষতিপূরণ চেয়েছেন তিনি।

অন্যদিকে রণবীর জানান, তিন মাস কোনো ভাড়াই দেননি শীতল সূর্যবংশী। আগামী ২৮ আগস্ট এই মামলার শুনানি। সেদিনই জানা যাবে রণবীরের বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নাকি মিথ্যা।

আরও পড়ুন :

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
রামের ভূমিকায় রণবীর! 
টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া
রণবীর ও আলিয়ার পার্টি নষ্ট করে দিলেন শাহরুখ (ভিডিও)
X
Fresh