• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হিনা খানের বিরুদ্ধে গয়না চুরির অভিযোগ!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ জুলাই ২০১৮, ১২:৩৩
ছবি: সংগৃহীত

ভারতীয় সিরিয়ালে ‘আদর্শ স্ত্রী’ হিসেবে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন হিনা খান। ‘বিগ বস’র মাধ্যমে পেয়েছেন তারকাখ্যাতি। কিন্তু ব্যক্তিজীবনে নানারকম বিতর্কিত ঘটনার কারণে আলোচিত এই অভিনেত্রী।

এবার তার বিরুদ্ধে গয়না চুরির অভিযোগ এনেছে একটি জুয়েলারি ব্র্যান্ড সংস্থা। ওই জুয়েলারি সংস্থার অভিযোগ, গত এপ্রিলে দাদাসাহেব ফালকে পুরস্কারের অনুষ্ঠানের জন্য হিনাকে তারা ১২ লাখ টাকার গয়না পরতে দিয়েছিলেন। তবে হিনা সেই গয়না ফেরত দেননি।

যখনই হিনাকে গয়না ফেরত দেওয়ার কথা বলা হয়, তখন হিনার স্টাইলিস্ট ওই গয়না হারিয়ে ফেলেছেন বলে জানানো হয়। পরবর্তীতে ১৫ দিনের মধ্যে ওই গয়না ফেরত দেওয়ার দাবিতে হিনাকে নোটিশ পাঠায় ওই জুয়েলারি ব্র্যান্ড।

যদিও পুরো বিষয়টি ভুল বলে দাবি করে টুইট করেছেন হিনা। তিনি বলেন, প্রথমত আমার বাড়িতে কোনও আইনি নোটিশ আসেনি। আর তাছাড়া আমি ওই ফ্যাশন ব্র্যান্ডের কোনও গয়নাই পরিনি। কারণ ওইগুলো আমার পছন্দ ছিল না। পছন্দ না হওয়ার কারণেই আমি ফেরত পাঠিয়ে অন্য একটি সংস্থার গয়না পরেছিলাম।

--------------------------------------------------------
আরও পড়ুন : ইমরানকে বিদেশ যেতে বাধা
--------------------------------------------------------

ঘটনা চক্রে আমার স্টাইলিস্ট হেমলতার সহকারী সেই গয়নাগুলো ফেরত দিতে গিয়ে অটোতে হারিয়ে ফেলেন। আর আমার কাছে আইনি নোটিশ পৌঁছানোর যে খবর দেখানো হচ্ছে সেটা সম্পূর্ণ ভুল। যারা আমার বিরুদ্ধে গয়না নেওয়ার অভিযোগ আনছেন, তারা প্রামাণ করুন যে ওটা আমি নিয়েছিলাম।

আমি নিয়ে থাকলে আমাকে সাক্ষর করেই নিতে হত। এই ঘটনায় আমার বদনাম হয়েছে। আমার আইনজীবী বিষয়টি দেখছেন। যারা আমার বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন তাদের সঙ্গে কী ঘটতে চলেছে তারা এবার বুঝতে পারবেন। এবার তারা আমার কাছ থেকে আইনি নোটিশ পাবেন। আমি তাদের ক্ষমা চাইতে বাধ্য করবো।’

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh