• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ক্যানসারে আক্রান্ত সোনালীর পাশে পুরো বলিউড

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ জুলাই ২০১৮, ১১:৪৯
ছবি: সংগৃহীত

বলিউড তারকা সোনালি বেন্দ্রে ক্যানসারে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের হাসপাতালে চিকিৎসাধীন। কিছুদিন আগেই এ খবর সোশ্যাল মিডিয়ায় জানান সোনালী। এরপর তাঁর পাশে দাঁড়িয়েছে পুরো বলিউড।

সোনালির ছেলে রণবীরের বয়স ১২। ছেলেকে নিজের ক্যানসারের খবর দেওয়াটা বেশ কঠিন ছিল তাঁর কাছে। কিন্তু রণবীর মায়ের ক্যানসারের খবরটা খুব শান্তভাবে শুনেছে। এখন সেই যেন হয়ে উঠেছে মায়ের সাপোর্ট সিস্টেম।

রণবীরের এই স্পিরিটকেই স্যালুট জানিয়েছেন বলিউড নায়ক হৃত্বিক রোশান। সোশ্যাল মিডিয়ায় তিনি সোনালিকে লিখেছেন, ‘ও অন্যরকম। আমি জানি না তুমি, ও নাকি গোল্ডি (সোনালির স্বামী), কে আমাকে বেশি মুগ্ধ করবে।’

সোনালি এবং তাঁর পরিবারের কাছে এই সময়টা অত্যন্ত কঠিন। ক্যানসারে আক্রান্ত হওয়ার পরই নিউ ইয়র্কে সপরিবার চিকিৎসার জন্য গিয়েছেন তিনি। ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড।

--------------------------------------------------------
আরও পড়ুন : একুশে পদকের টাকা দিয়ে ক্যানসারের চিকিৎসা চলছে!
--------------------------------------------------------

ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। সে সব দেখে সোনালি বলেছেন, ‘গত কয়েক দিনে আমি যে ভালবাসা পেয়েছি তাতে আপ্লুত। বিশেষ করে তাদের কথা বলব, যারা নিজেদের অথবা প্রিয়জনের ক্যানসারের সঙ্গে লড়াইয়ের কথা শেয়ার করেছেন। আপনাদের কথা আমাকে আরও শক্তি দিয়েছে। আমার মনে হয়েছে আমি একা নই।’

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh