• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘সঞ্জু’ পছন্দ হয়নি, এবার সঞ্জয়ের নতুন বায়োপিক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ জুলাই ২০১৮, ১৫:৪৩
ছবি: সংগৃহীত

বলিউড তারকা সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’ বক্স অফিসে দারুণ সাড়া জাগিয়েছে। এরই মধ্যে ৩০০ কোটিরও বেশি আয় করেছে ছবিটি। কিন্তু এই ছবিটি নাকি পছন্দ হয়নি নির্মাতা রামগোপাল বার্মার। তাই সঞ্জয়ের নতুন বায়োপিক নির্মাণ করবেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ‘সঞ্জু’ দেখে নাকি একেবারেই পছন্দ হয়নি রামগোপালের। সে কারণেই তিনি ফের সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি করতে চান। এখনও পর্যন্ত সেই ছবির নাম ঠিক হয়েছে ‘সঞ্জু: দ্য রিয়েল স্টোরি’।

রামগোপাল মনে করেন, ‘সঞ্জু’ ছবিতে সঞ্জয় দত্তের জীবনের অনেক অংশ দেখানো হয়নি। বিভিন্ন ঘটনায় তাকে নিরপরাধ প্রমাণ করার চেষ্টা হয়েছে। তার প্রথম স্ত্রী রিচা শর্মা, দ্বিতীয় স্ত্রী রিহা পিল্লাই এবং প্রথম সন্তান ত্রিশলার কোনও উল্লেখ নেই হিরানির ছবিতে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ১৮ হাজার চিঠি, ১১ হাজার ফুল পেলেন প্রিয়াঙ্কা
--------------------------------------------------------

মুম্বাই মিররকে সম্প্রতি রামগোপাল বলেন, ‘হ্যাঁ, আমি সঞ্জয়কে নিয়ে এই ছবিটা তৈরি করছি।’ কীভাবে সঞ্জয়ের কাছে আগ্নেয়াস্ত্র এল, তা নাকি নিজের ছবিতে আরও স্পষ্ট করে দেখাতে চান রামগোপাল।

নতুন ছবিতে সামনে আসতে পারে একাধিক চাঞ্চল্যকর তথ্য। ইতোমধ্যেই ছবিটি নিয়ে রিসার্চ শুরু করেছেন রামগোপাল। তবে সঞ্জয় দত্তের ভূমিকায় কোন অভিনেতা থাকবেন তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh