• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘ঘুমিয়ে ‍ঘুমিয়ে অস্কার পেয়ে যান’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জুলাই ২০১৮, ১২:৪৫
ছবি: সংগৃহীত

টেলিভিশন নাটকের মাধ্যমে তারকাখ্যাতি পেয়েছেন অভিনেতা মাজনুন মিজান। সম্প্রতি ফখরুল আরেফিন খান পরিচালিত ‘ভুবন মাঝি’ সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা। ছবিটিতে মিজানের সহশিল্পী ছিলেন অপর্ণা ঘোষ।

লন্ডনের রিচ মিক্স সেন্টার ও জেনেসিস সিনেমা হলে চলছে সাতদিনব্যাপী রেইনবো চলচ্চিত্র উৎসব ২০১৮। রেইনবো চলচ্চিত্র উৎসব ১৫ জুলাই শুরু হয়ে শেষ হবে ২২ জুলাই। ওই উৎসবে প্রদর্শিত হবে ‘ভুবন মাঝি’ ছবিটি। উৎসবে অংশ নিতে লন্ডনে হাজির হয়েছেন মাজনুন মিজান, অপর্ণা ঘোষ এবং ছবিটির নির্মাতা ফখরুল আরেফিন খান।

এদিকে গতকাল ১৯ জুলাই ছিল মাজনুন মিজানের জন্মদিন। বিশেষ এই দিনে সহশিল্পীকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে অপর্ণা ঘোষ লিখেছেন, ‘শুভ জন্মদিন ভাই। এইভাবে ঘুমিয়ে ঘুমিয়ে অস্কার পেয়ে যান।’ সঙ্গে শেয়ার করেছেন মাজনুন মিজানের ছবি। যেখানে দেখা যাচ্ছে চোখ বন্ধ করে বসে আছেন মিজান। বোঝা যাচ্ছে, মজার ছলেই সহশিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অপর্ণা।

--------------------------------------------------------
আরও পড়ুন : ১৮ হাজার চিঠি, ১১ হাজার ফুল পেলেন প্রিয়াঙ্কা
--------------------------------------------------------

এদিকে সোশ্যাল মিডিয়ায় সহশিল্পী, ভক্তদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন মিজানকে। লন্ডন থেকে মাজনুন মিজান সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘কৃতজ্ঞতা সকলের প্রতি, শুভেচ্ছার জন্য। পাশে থাকবেন, ভালো মানুষ হতে চাই।’

অন্যদিকে গতকাল ১৯ জুলাই ছিল নন্দিত সাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের ৬ষ্ঠা প্রয়াণ দিবস। হুমায়ূন আহমেদের পরিচালনায় নাটক ও সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন মাজনুন মিজান।

হুমায়ূন আহমেদের প্রয়াণ দিনে মাজনুন মিজান ফেসুবকে লিখেছেন, ‘উপরওয়ালার কাছে শুকুরিয়া, আপনার মতো মানুষের সাথে কাজ করেছিলাম। আপনি আমাকে স্নেহ করতেন। আমার সন্তানের নাম রেখেছিলেন আপনি। স্যার, কথা দিচ্ছি আপনার স্নেহের সম্মান রাখব।’

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh