• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

ঢাকায় আসছে ‘স্কাইস্ক্র্যাপার’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ জুলাই ২০১৮, ১৯:৩৮ | আপডেট : ১৮ জুলাই ২০১৮, ২০:১৫
ছবি: সংগৃহীত
একের পর এক ছবি নিয়ে দর্শকদের সামনে আসছে ‘দ্য রক’। সবশেষ ‘জুমানজি ২’ এর সাফল্যের রেশ কাটেনি এখনও। এরইমধ্যে মুক্তি পেতে যাচ্ছে নতুন ছবি। এবারের ছবির নাম ‘স্কাইস্ক্র্যাপার’। আগামী ২০ জুলাই ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

‘দ্য রক’ মানেই দুঃসাহসিক অ্যাকশন। এ ছবিতেও তার ব্যতিক্রম নয়। আর দর্শকরা যে তার কাছ থেকে এমন কিছু দেখার প্রত্যাশায় থাকেন তার প্রমাণ মিলেছে ছবিটির ট্রেলার প্রকাশের পর।

রক ভক্তদের মধ্যে রীতিমত হৈ চৈ পড়ে যায়। এতে রককে পৃথিবীর সবচেয়ে উঁচু ভবন ২৪০ তলার উপর থেকে লাফিয়ে পড়তে দেখা যায়। এছাড়া বিপদ থেকে নিজেকে এবং পরিবারকে বাঁচাতে ভয়ংকর কিছু জায়গা থেকে লাফিয়ে পড়তে দেখা যায় তাকে। ছবিতে রক সাবেক এফবিআই এজেন্ট উইল ফোর্ডের চরিত্রে অভিনয় করেন। যিনি চীনে বহুতল ভবনের নিরাপত্তা উপদেষ্টা হিসেবে নিযুক্ত থাকেন। সমালোচকদের দাবি, ছবিটি কিছুটা ডাই হার্ড এবং মিশন ইম্পসিবল এর মতো করে নির্মিত হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : মধ্যরাতে লন্ডনের রেস্তোরাঁয় প্রিয়াঙ্কা-নিক
--------------------------------------------------------

ছবিটি পরিচালনা করেছেন রওসন মার্শাল থারবার। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ডোয়াইন জনসন। এছাড়াও অভিনয় করেছেন নেভ ক্যাম্পবেল, চিন হান, রোল্যান্ড মেরার, পাবলো শেরিবের, বায়রন মান, হান্না কুইলভান এবং নোয়া টেলর।

২০১৭ সালের সেপ্টেম্বরে ছবিটির কাজ শুরু হয়। ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, কানাডার বিভিন্ন স্থানে এর শুটিং হয়। প্রাক্তন এফবিআই এজেন্ট এবং এফিউটি উইল ‘পার্ল’ নামে পরিচিত হংকংয়ের সবচেয়ে উঁচু ও নিরাপদ ভবনে তার পরিবারের সাথে থাকেন। এই উঁচু ভবনটির বেশ কয়েকটি ফ্লোর সামাজিক কর্মকাণ্ডে ব্যবহৃত হয়।

উইল, যিনি ভবনটির নিরাপত্তার প্রধানের দায়িত্বে, তিনি ভবনের ঝুঁকির কথা বলেন। কিন্তু তার সিনিয়ররা বলে যে এটি অভিশাপী। একদিন সন্ত্রাসীরা হামলা চালিয়ে উইলকে পদক্ষেপ নিতে বাধ্য করলো। ঘটনা আরও জটিল হয় যখন তার পরিবার ভবনের অনেক উপরে তলায় আগুনের মধ্যে আটকে যায়।

শুরু হয় সেখান থেকে পরিবারকে উদ্ধারের শ্বাসরুদ্ধকর অভিযান। ছবিটি নিয়ে খুব আশাবাদী রক ইতোমধ্যে হলিউডের বিভিন্ন পত্রিকায় সাক্ষাৎকারে বলেন, ‘দর্শকদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে। অবিশ্বাস্য কিছু কাজ হয়েছে ‘স্কাইস্ক্র্যাপার’-এ। প্রত্যাশার চেয়ে বেশি পাবেন দর্শকরা।’  

পিআর/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়