• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

আত্মহত্যা করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ জুলাই ২০১৮, ১৭:২৩ | আপডেট : ১৮ জুলাই ২০১৮, ২০:১৯
ছবি: সংগৃহীত
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া যখন লন্ডনে প্রেমিকের সঙ্গে জন্মদিন উদযাপন করছেন তখন ভারতের দক্ষিণী টেলিভিশন মিডিয়ায় নেমেছে শোকের ছায়া। তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কা আত্মহত্যা করেছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজের খবরে জানা যায়, অভিনেত্রী প্রিয়াঙ্কা সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ইতোমধ্যে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

জানা গেছে, বিয়ের পর থেকে চেন্নাইয়ের বাড়িতেই থাকতেন প্রিয়াঙ্কা। অন্তঃসত্ত্বা অবস্থায বেশ কিছুদিন ধরেই তার শ্বশুরবাড়ির লোকের সঙ্গে অশান্তি শুরু হয়।

কিন্তু প্রিয়াঙ্কার মৃত্যুর জন্য কে বা কারা দায়ি, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে পারিবারিক অশান্তির জেরেই প্রিয়াঙ্কা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

প্রিয়াঙ্কার মৃত্যুর পর তার পরিবারের পক্ষ থেকেও কোনও মন্তব্য করা হয়নি। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্ত শেষ হলেই পুলিশের পক্ষ থেকে বক্তব্য জানানো হবে।

তামিল টেলিভিশন শো ‘জ্যোতিকা’-তে দেখা যায় প্রিয়াঙ্কাকে।  এর মধ্য দিয়েই আলোচিত হয়েছিলেন এই অভিনেত্রী। হঠাৎ করেই  এই অভিনেত্রীর আত্মহত্যার খবরে শোকের ছায়া নেমেছে তামিল টেলিভিশন মিডিয়ায়।

উল্লেখ্য গত সোমবার রাতে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রিতা ভাদুড়ির মৃত্যুবরণ করেছেন। এর দুই দিন পরই জানা গেল, তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার আত্মহত্যার খবর।

 

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়