• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সেরা ১০০ ধনী তারকার তালিকায় সালমান-অক্ষয়, নেই শাহরুখ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ জুলাই ২০১৮, ১৪:০২

বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খান। ইদানিং বক্স অফিসে তার অভিনীত সিনেমা তেমন সাড়া ফেলতে পারছে না। ‘ডিয়ার জিন্দেগি’, ‘রইস’, ‘জব হ্যারি মেট সেজল’- কোনও সিনেমায় সাফল্যের দেখা পায়নি। আয় রোজগার যা হয়েছে তা শাহরুখের নামের জোরে।

এ বছরের সবচেয়ে পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকা প্রকাশ করেছে মার্কিন সাময়িকী ফোর্বস। সেখানে প্রথম ১০০ জনের মধ্যে শাহরুখের নাম পর্যন্ত নেই। তবে তালিকায় জায়গা করে নিয়েছেন সালমান খান ও অক্ষয় কুমার।

অথচ ২০১৭ সালে এই তালিকাতেই ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ। কিন্তু এ বছর সেই তালিকায় তার জায়গাই হয়নি ১০০ জনের মধ্যে। ৪০.৫ মিলিয়ন ডলার আয়ের জোরে তালিকায় ৭৬তম স্থানটি দখল করেছেন অক্ষয়। সামাজিক বিষয় নিয়ে সিনেমা তৈরি করেই সাফল্যের শিখরে পৌঁছেছেন তিনি। এছাড়াও বর্তমানে ২০টি ব্র্যান্ডের প্রচারে যুক্ত আছেন।

--------------------------------------------
আরও পড়ুন : ক্যাটরিনার বয়স নাকি ২১!
--------------------------------------------

অন্যদিকে ৩৮ মিলিয়ন ডলার আয় করে ৮২তম স্থানে রয়েছেন সালমান খান। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও বেশ ভালো সাফল্য লাভ করেছেন বলিউডের এই অভিনেতা। ‘টাইগার জিন্দা হ্যায়’র মতো ছবির আয়ের উপর ভিত্তি করেই এই স্থান দখল করেছেন তিনি।

সবচেয়ে বেশি পারিশ্রমিকের তালিকার শীর্ষে রয়েছেন মার্কিন বক্সার ফ্লয়েড মেওয়েদার। তার পারিশ্রমিক ২৮৫ মিলিয়ন ডলার। ২৩৯ মিলিয়ন পারিশ্রমিকের জন্য দ্বিতীয় স্থানে অভিনেতা জর্জ ক্লুনি। তৃতীয় স্থানে মার্কিন টেলিভিশনের তারকা কেইলি জেনার। ১১১ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়ে অষ্টম স্থানে রয়েছেন ফুটবল তারকা লিওনেল মেসি। আর তালিকায় দশম স্থান দখলে রেখেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তার পারিশ্রমিক ১০৮ মিলিয়ন ডলার।

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
X
Fresh