• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

ক্যাটরিনার বয়স নাকি ২১!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ জুলাই ২০১৮, ১৬:৫২ | আপডেট : ১৭ জুলাই ২০১৮, ১৬:৫৭
ছবি: সংগৃহীত
বলিউড তারকা ক্যাটরিনা কাইফের জন্মদিন ১৬ জুলাই। গতকাল ৩৫ বছর পূর্ণ হলো এই তারকার। কিন্তু ক্যাটরিনা দাবি করেছেন তার বয়স নাকি ২১ বছর!

নিজের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, ‘আজ আমার ২১তম জন্মদিন। আচ্ছা ঠিক আছে। আরও কয়েকটি বছর না হয় যুক্ত রয়েছে। আর এই পুরো ক্রেডিট আমার মায়ের।’

অনেকটা মজার ছলেই এমন ক্যাপশন লিখেছেন এই অভিনেত্রী। ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, ৩৫ বছর পূর্ণ করলো এই নায়িকা। জন্মদিনে পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন ক্যাটরিনা।

তবে জন্মদিনের ছুটির আমেজ বেশিদিন স্থায়ী হবে না এই তারকার। ক্যাটরিনা এখন অভিনয় করছেন শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ছবিতে। আগামী ১৮ জুলাই থেকেই শুটিং সেটে ফিরবেন তিনি। যুক্তরাষ্ট্রে ছবিটির শুটিং চলছে।

বলিউডের তিন খানের সঙ্গেই এখন কাজ করছেন ক্যাটরিনা। শাহরুখ খানের ‘জিরো’ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন ক্যাটরিনা। অন্যদিকে আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্থান’ছবির শুটিং করছেন তিনি।

চলতি বছরের নভেম্বরে ‘জিরো’এবং ডিসেম্বরে ‘থাগস অব হিন্দুস্থান’মুক্তি পাবার কথা শোনা যাচ্ছে। এরপর বরুণ ধাওয়ানের সঙ্গে নাচের ওপর একটি ছবি করবেন তিনি।

আর কিছুদিন আগেই সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছেন। সব মিলিয়ে কাজের মধ্যেই ব্যস্ত আছেন এই নায়িকা।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়