• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নিকের সঙ্গে জন্মদিন উদযাপন করবেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জুলাই ২০১৮, ১৯:০৭

মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউড-হলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম কাহিনি নিয়ে সরব মিডিয়া। কম বয়সী প্রেমিকের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায় তা দেখার অপেক্ষায় ভক্তরা।

সম্প্রতি নিককে নিয়ে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। মূলত মায়ের সঙ্গে পরিচয় করানোর জন্যই ছিল এই সফর। নিক-প্রিয়াঙ্কা প্রেম ও বিয়ে নিয়ে খোলামেলা কিছু না বললেও একসঙ্গে থাকছেন তারা। নিজেদের মাঝে বোঝাপড়ার পর্বটা সেরে নিচ্ছেন।

প্রেমিক নিকও প্রিয়াঙ্কাকে ছাড়া কোথায় যাচ্ছেন না। ভারত থেকে ফেরার পর প্রেমিকাকে নিয়ে ব্রাজিলে এক কনসার্টে যোগ দেন নিক। প্রিয়াঙ্কা সেই কনসার্ট দারুণ উপভোগ করেছেন।

তাদের প্রেম নিয়ে আলোচনা এখন চরমে। কারণ বুধবার এই নায়িকার জন্মদিন। প্রেমিকের সঙ্গে প্রিয়াঙ্কা তার জন্মদিন কীভাবে উদযাপন করেন এ নিয়ে জল্পনা-কল্পনা চলছে।

৩৫ বয়স পেরিয়ে এবার ৩৬ এ পা দেবেন প্রিয়াঙ্কা। ভারতের গণমাধ্যমের খবর, প্রিয়াঙ্কাকে চমকে দেয়ার জন্য এরই মধ্যে নাকি স্পেশ্যাল প্ল্যানও করেছেন নিক জোনাস। নিক এই মুহূর্তে নিজের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর তাইতো প্রিয়াঙ্কা নিজেই আমেরিকায় পাড়ি দিয়েছেন। কীভাবে জন্মদিন পালন হবে এ ব্যাপারে কিছু জানা না গেলেও ধারণা করা হচ্ছে সমুদ্র সৈকতেই এই জন্মদিন উদযাপন করবেন নিক-প্রিয়াঙ্কা।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের সমরাস্ত্র প্রদর্শনীতে অংশগ্রহণ
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
আইএমএফের হিসাবে দেশের রিজার্ভ কত, জানাল কেন্দ্রীয় ব্যাংক
এক চুমুতে আড়াই বছরের জেল!
X
Fresh