• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

প্যারিসে বসে ফ্রান্সের বিজয় দেখলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জুলাই ২০১৮, ১৭:৩১
ছবি: সংগৃহীত

দুই দশক পর বিশ্বকাপ ফুটবলের শিরোপা ঘরে তুললো ফ্রান্স। দেশটিতে এখন চলছে আনন্দ উৎসব। সেই উৎসবে দেখা গেল বলিউড তারকা ঐশ্বরিয়া রায়কে। প্যারিসে বসেই ফ্রান্সের জয়ের মিছিল দেখলেন ঐশ্বরিয়া।

গতকাল বিশ্বকাপ জয়ের পর প্যারিসের আইফেল টাওয়ার চত্বরে ভিড় জমিয়েছিলেন ফরাসিরা। নিজের বারান্দা থেকে সেই দৃশ্য ফ্রেমবন্দি করেছেন ঐশ্বরিয়া। পতাকা হাতে নিয়ে রাস্তায় চলেছে খুশির জনস্রোত। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সেই ছবির ক্যাপশনে ঐশ্বরিয়া লিখেছেন, ‘জানালা থেকে দেখা দৃশ্য।’

এদিকে বিশ্বকাপ ফুটবলে ফ্রান্স ও বেলজিয়ামের মধ্যকার প্রথম সেমিফাইনাল খেলা দেখার জন্য রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। এ সময় সঙ্গে ছিলেন তার ছেলে বলিউডের তারকা অভিষেক বচ্চন এবং ভারতের ধনকুবের মুকেশ আম্বানি ও তার স্ত্রী নীতা আম্বানি।

এরপর জানা যায়, তারা বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলাটিও দেখবেন। গতকাল মাঠে বসে অমিতাভ বচ্চন বিশ্বকাপ ফাইনাল দেখেছেন কিনা জানা যায়নি। তবে ঐশ্বরিয়া ফ্রান্সের রাজধানী প্যারিসে বসে ফ্রান্সের জয় উদযাপন করেছেন।

এদিকে দীর্ঘ বিরতির পর আবারও সিনেমার পর্দায় হাজির হচ্ছেন ঐশ্বরিয়া। তার নতুন সিনেমার নাম ‘ফ্যানি খান’। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিনেমার একটি গান। ‘হালকা হালকা’ শিরোনামের গানটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আলোচনা তৈরি করেছে। আগামী ৩ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

এই সিনেমার মাধ্যমে প্রায় ১৭ বছর পর জুটি বেঁধেছেন ঐশ্বরিয়া ও অনিল কাপুর। সিনেমায় তার প্রেমিকের চরিত্রে দেখা যাবে রাজ কুমার রাওকে। ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ডাচ ‘এভরিবডিস ফেমাস’-এর হিন্দি ভার্সন হলো ‘ফ্যানি খান’।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh