• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে কোথায় আছেন ক্যাটরিনা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জুলাই ২০১৮, ১৩:৫০
ছবি: সংগৃহীত

বলিউড তারকা ক্যাটরিনা কাইফের জন্মদিন আজ (১৬ জুলাই)। এই বিশেষ দিনে ৩৫ বছর পূর্ণ হলো এই তারকার। এবারের জন্মদিনে কোথায় আছেন এই তারকা? আর কিভাবে কাটবে তার জন্মদিন?

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, বর্তমানে ইউরোপে রয়েছেন এই তারকা। বিশেষ এই দিনটি পরিবার, আর ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গেই কাটাবেন তিনি। তবে কোথায় জন্মদিন উদযাপন করবেন, এ ব্যাপারে ক্যাটরিনা কিছুই জানাননি।

বলিউডে পা রাখার পরই সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে আলোচিত হয়েছেন ক্যাটরিনা। পরবর্তীতে সালমানের সঙ্গে প্রেম ভেঙে যায় এবং তাদের সম্পর্কের মাঝে দূরত্ব তৈরি হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘পাঁচ বছর প্রেম করেছি, আট বছর সংসার’
--------------------------------------------------------

সম্প্রতি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে একসঙ্গে কাজ করার মধ্য দিয়ে তাদের পুরানো সম্পর্কে আবার নতুন করে ঘনিষ্ঠতা তৈরি হয়। কিছুদিন আগেই সালমান খানের সঙ্গে ‘দা-বাং: দ্য ট্যুর-রিলোডেড’ শেষ করেছেন ক্যাটরিনা।

যুক্তরাষ্ট্র আর কানাডায় আয়োজিত এই সফরের আটটি অনুষ্ঠানে ক্যাটরিনা কাইফের দুর্দান্ত পারফরমেন্স সবাইকে তাক লাগিয়ে দেয়। গত ২২ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হয় এই সফর। পুরোটা সময় তিনি ছিলেন সালমানের সঙ্গে।

এছাড়া বলিউডের তিন খানের সঙ্গেই এখন কাজ করছেন ক্যাটরিনা। শাহরুখ খানের ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন ক্যাটরিনা। অন্যদিকে আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্থান’ ছবির শুটিং করছেন তিনি।

আগামী ১৮ জুলাই শাহরুখের সঙ্গে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির সেটে থাকবেন ক্যাটরিনা। অন্যদিকে আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্থান’ ছবির শুটিং প্রায় শেষ করেছেন।

চলতি বছরের নভেম্বরে ‘জিরো’ এবং ডিসেম্বরে ‘থাগস অব হিন্দুস্থান’ মুক্তি পাবার কথা শোনা যাচ্ছে। এরপর বরুণ ধাওয়ানের সঙ্গে নাচের ওপর একটি ছবি করবেন তিনি। সব মিলিয়ে কাজের মধ্যেই ব্যস্ত আছেন এই নায়িকা।

আরও পড়ুন :

পিআর/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাশুড়িকে নিয়ে যে মন্তব্য করলেন ক্যাটরিনা
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
‘আমারও আপত্তিকর ভিডিও তৈরি করেছে’
X
Fresh