• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

অমিতাভ রেজার সিনেমায় শাকিব খান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ জুলাই ২০১৮, ১৬:৫৩ | আপডেট : ১৫ জুলাই ২০১৮, ১৭:১১
ছবি: সংগৃহীত
প্রথম সিনেমা ‘আয়নাবাজি’ নির্মাণ করেই বাজিমাত করেছেন অমিতাভ রেজা। এবার দ্বিতীয় সিনেমা নির্মাণ করছেন তিনি। ‘রিকশা গার্ল’ নামের ছবিটির খবর এরই মধ্যে গণমাধ্যমে প্রকাশ হয়েছে। এবার জানা গেলো নতুন তথ্য। এই ছবিতে দেখা যাবে দেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানকে।  

মূলত নারীর ক্ষমতায়ন নিয়ে নির্মিত হচ্ছে ‘রিকশা গার্ল’। ছবিটির একটি বিশেষ চরিত্রে হাজির হবেন শাকিব খান। ছবিতে শাকিব খানের চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ বলে জানান নির্মাতা অমিতাভ রেজা।

তিনি বলেন, ‘আপাতত বিস্তারিত কিছু বলতে চাই না। তবে এই ছবিতে শাকিবকে অন্যরূপে দেখা যাবে। এখন অপেক্ষা, ভালো কিছুর জন্য।’

--------------------------------------------------------
আরও পড়ুন :  অ্যামি অ্যাওয়ার্ডে মনোনয়ন পেলেন যারা
--------------------------------------------------------

এদিকে শাকিব খানও চরিত্রটি বেশ পছন্দ করেছেন। মৌখিকভাবে অমিতাভ-শাকিবের আলোচনা চূড়ান্ত হয়েছে। শিগগিরই লিখিত চুক্তি হবে। চলতি বছরের শেষের দিকে শুটিং সেটে দেখা যেতে পারে অমিতাভ-শাকিবকে।

২০০৭ সালে প্রকাশ হয় ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’। এই উপন্যাস নিয়েই নির্মিত হচ্ছে অমিতাভ রেজার পরিচালনায় ‘রিকশা গার্ল’ ছবিটি। এই ছবির চিত্রনাট্য লিখেছেন শর্বরী জোহরা আহমেদ।

যুক্তরাষ্ট্র প্রবাসী এই লেখিকা এরই মধ্যে প্রিয়াঙ্কা অভিনীত ‘কোয়ান্টিকো’ সিরিজের চিত্রনাট্য লিখে আলোচিত হয়েছেন। ছবিটির মূল চরিত্রে অভিনয় করছেন ২০ বছর বয়সী এক তরুণী। ছবিতে তাকে দেখা যাবে নাইমা নামের একটি চরিত্রে। মূলত নাইমার জীবন সংগ্রামই এই ছবির মূল কাহিনি।

এদিকে ‘রিকশা গার্ল’ নির্মাণের পাশাপাশি অমিতাভ রেজা চৌধুরীর নতুন আরেকটি ছবির কাজ শুরু করবেন বলে শোনা যাচ্ছে। এই ছবির নাম ‘পুনরুজ্জীবন’। ছবিটি প্রযোজনা করবে জাজ মাল্টিমিডিয়া।  

‘রিকশা গার্ল’ শেষ করে এই ছবির কাজ শুরু করবেন তিনি। এই বিষয়ে এখনই আনুষ্ঠানিকভাবে কিছু বলতে চান না এই নির্মাতা। পরবর্তীতে বিস্তারিত জানাবেন তিনি।

পিআর/এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়