• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ঐশ্বরিয়ার নতুন চমক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ জুলাই ২০১৮, ১২:০৯

বলিউডের তুমুল জনপ্রিয় নায়িকা ঐশ্বরিয়া রায় বচ্চন। তবে ইদানিং চলচ্চিত্রে খুব একটা সরব নন তিনি। বিয়ের পর থেকেই সংসারে মনযোগ দিয়েছেন এই ক্রেজ অভিনেত্রী।

আবারও সিনেমা পর্দায় দেখা দেবেন ঐশ্বরিয়া। তার নতুন সিনেমার নাম ‘ফ্যানি খান’ ভক্তরা এরই মধ্যে বিষয়টি নিয়ে অবগত আছেন। এবার মুক্তি পেয়েছে সিনেমার একটি গান।

‘হালকা হালকা’ শিরোনামের গানটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। রাজকুমার হিরানির সঙ্গে ঐশ্বরিয়ার কেমিস্ট্রি পছন্দ হচ্ছে দর্শকদের। আগামী ৩ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

এই সিনেমার মাধ্যমে প্রায় ১৭ বছর পর জুটি বেঁধেছেন ঐশ্বরিয়া ও অনিল কাপুর। ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ডাচ ‘এভরিবডিস ফেমাস’-এর হিন্দি ভার্সন হলো ‘ফ্যানি খান’।

--------------------------------------------------------
আরও পড়ুন : আলিয়াকে যে প্রস্তাব দিয়েছিলেন রণবীর
--------------------------------------------------------

গল্পে দেখা যাবে, অনিল কাপুর একজন বাবা ও শৌখিন গায়ক। আর ঐশ্বরিয়া একজন গ্ল্যামারাস গায়িকা।

১৯৯৪ সালে বিশ্ব সুন্দরী খেতাব অর্জন করেন ঐশ্বরিয়া। এর ৩ বছর পর তামিল সিনেমা ‘ইরুবর’ এর মাধ্যমে নায়িকা হিসেবে প্রথম আত্মপ্রকাশ করেন তিনি। প্রথমবার বাণিজ্যিক সাফল্যে পান তামিল ‘জিন্স’ সিনেমার মাধ্যমে।

সঞ্জয় লীলা বানসালীর ‘হাম দিল দে চুকে সনম’র মাধ্যমে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেন।। এই সিনেমার জন্য ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার লাভ করেছিলেন তিনি। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত ‘দেবদাস’ তার ক্যারিয়ারের অন্যতম সেরা কাজ।

হিন্দি, ইংরেজি, তামিল, এবং বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh