• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এবার ‘নায়ক’ আসিফ আকবর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জুলাই ২০১৮, ১৯:২১

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল ‘বাংলা গানের যুবরাজ’ খ্যাত আসিফ আকবরকে সিনেমার নায়ক হিসেবে দেখা যাবে। এবার সেই গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে। চলচ্চিত্রের নায়ক হিসেবে দেখা যাবে আসিফকে।

সৈকত নাসির পরিচালিত ‘ভিআইপি’ শিরোনামের ওয়েব চলচ্চিত্রে দেখা যাবে আসিফ আকবরকে। চলচ্চিত্রটির মূল চরিত্রেই থাকবেন তিনি। শুক্রবার চলচ্চিত্রটির একটি প্রাথমিক পোস্টার মুক্ত করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আসিফ আকবর বললেন, ‘চলচ্চিত্রে অভিনয় করার প্রস্তাব আমার কাছে এর আগেও অনেক এসেছে। দেশীয় চলচ্চিত্রের অন্যতম সফল পরিচালক শাহীন সুমনসহ অনেকেই আমাকে এর আগে প্রস্তাব দিয়েছেন চলচ্চিত্রে অভিনয় করার ব্যাপারে। কিন্তু আমি এই একটি বিষয়েই কখনও হ্যাঁ বলিনি। তবে সৈকত নাসির যখন আমাকে তার আইডিয়াটির কথা বললো তা আমার কাছে ভালো লেগেছে। চলচ্চিত্রটিতে আরও অনেক চমক রয়েছে। আশা করছি সেই চমকগুলো সবাইকে বিনোদিত করবে পরিপূর্ণভাবেই।’

এদিকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আসিফ আকবরের গাওয়া ‘আগুন পানি’ গানটি। গানটির মিউজিক ভিডিওতে আসিফ আকবরের সঙ্গে মডেল হিসেবে আছেন জনপ্রিয় মডেল–অভিনেত্রী মৌসুমী হামিদ। আরেক জনপ্রিয় সঙ্গীত তারকা তরুণ মুন্সীর কথা, সুর ও সঙ্গীতে এই গানটির মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত নাসির।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লরি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আগুন, নিহত ১
পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা!
যুক্তরাষ্ট্রের জার্সিতে অভিষেক হতে যাচ্ছে অ্যান্ডারসনের
আগামী ২৪ ঘণ্টায় ঢাকাসহ চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস
X
Fresh