• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্টার সিনেপ্লেক্সে নাইট শো

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জুলাই ২০১৮, ০৯:৫৪
ছবি: সংগৃহীত

ঢাকার সিনেমাপ্রেমী দর্শকদের প্রিয় নাম ‘স্টার সিনেপ্লেক্স’। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করেছে প্রেক্ষাগৃহটি।

হলিউডের নতুন নতুন ছবি বড় পর্দায় দেখার সুযোগ দেশের দর্শকদের কাছে এখন আর স্বপ্ন নয়। আন্তর্জাতিক মুক্তির দিনেই এখন দর্শকরা দেখতে পাচ্ছেন হলিউডের সাড়া জাগানো সব ছবি। হলিউডের ছবির পাশাপাশি সুস্থধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এই প্রেক্ষাগৃহে।

যার ফলে নিয়মিতভাবেই রুচিশীল দর্শকরা ভীড় করেন এখানে। বর্তমানে একটি ভিআইপি হলসহ মোট ছয়টি হল রয়েছে এখানে। এই হলগুলোতে প্রতিদিন প্রায় ৪টি করে শো থাকে। তবুও মাঝে মাঝে দর্শকদের চাহিদা মেটানো সম্ভব হয়ে ওঠেনা।

তাই দর্শকদের সুবিধার কথা চিন্তা করে এবার নাইট শো চালু করতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স। প্রাথমিকভাবে প্রতি শুক্র ও শনিবার রাত ৮:৩০/৯:০০ টা থেকে চলবে এই শো। নাইট শো রাখার জন্য দর্শকদের চাহিদা অনেকদিন থেকে বলে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

--------------------------------------------------------
আরও পড়ুন : পূর্ণিমার রাতের আড্ডায় আসিফ
--------------------------------------------------------

তিনি বলেন, ‘মূলত দর্শকদের চাহিদার কথা বিবেচনা করেই নাইট শো চালু করতে যাচ্ছি আমরা। নাইট শো’র জন্য অনেক দর্শকের দীর্ঘদিনের চাহিদা ছিলো। আমরা সবসময়ই দর্শকদের চাহিদাকে মূল্যায়ন করার চেষ্টা করি। আশা করি অনেক দর্শক এর সুবিধা ভোগ করবেন। আপাতত সপ্তাহে দুই দিন এই শো চলবে। দর্শকদের চাহিদার ভিত্তিতে পরবর্তীতে আরও বাড়তে পারে।’

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার হিন্দি ছবি আমদানিতে স্টার সিনেপ্লেক্স
২৭ প্রেক্ষাগৃহে আহমেদ রুবেলের ‘পেয়ারার সুবাস’
বাবার কাছ থেকেই শেষ বিদায় নিয়েছিলেন রুবেল
X
Fresh