• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

দুর্ঘটনায় আহত জর্জ ক্লুনি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ জুলাই ২০১৮, ১৬:৫১
ছবি: সংগৃহীত
হলিউড তারকা জর্জ ক্লুনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। ইতালিতে শুটিং করতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হন তিনি। গতকাল মঙ্গলবার দুর্ঘটনার পর  তাকে অলবিয়ার জন পল টু হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। তবে আঘাত গুরুতর নয় বলে জানিয়েছে হলিউড ভিত্তিক একাধিক সংবাদ মাধ্যম।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে এনবিসি নিউজ জানায়, জর্জ ক্লুনির আঘাত তেমন গুরুতর নয়। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।

মোটরসাইকেলে করে শুটিং সেটে যাচ্ছিন এই তারকা। তখন একটি গাড়ি এসে ধাক্কা দেয় ক্লুনির মোটরসাইকেলকে। সঙ্গে সঙ্গে মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন জর্জ ক্লুনি।

টিভি সিরিজ ‘ক্যাচ-২২’ এর শুটিং করতে ইতালিতে রয়ছেন এই তারকা। তবে ইতালির লেক কোমোতে কয়েক বছর আগে বাড়ি কিনেছেন এই হলিউড তারকা। যার ফলে তিনি নিয়মিতভাবেই এখানে বসবাস করেন।

ভেনিস চলচ্চিত্র উৎসবেও কিছুদিন আগে যোগ দিতে দেখা গেছে তাকে। চার বছর আগে স্ত্রী আমাল ক্লুনির সঙ্গে ইতালিতেই বিয়ের পিঁড়িতে বসেন। যার ফলে জর্জ ক্লুনির সঙ্গে ইতালির সম্পর্কটা বেশ হৃদ্যতাপূর্ণ।

জর্জ ক্লুনি সিনেমায় অভিনয় করে বিশ্বব্যাপী তারকাখ্যাতি পেয়েছেন। নিজের ঝুলিতে তুলেছেন অস্কারের মতো মর্যাদাপূর্ণ পুরস্কার।  

জোসেফ হেলেরের উপন্যাস ‘ক্যাচ-২২’ অবলম্বনে এবার টিভি সিরিজ নির্মাণ করছেন ক্লুনি। এখানে দ্বিতীয় বিশ্বযুদ্ধে মার্কিন বিমান বাহিনীর কমান্ডার ‘শাইসকফ’র চরিত্র করছেন তিনি। আগামী বছর এই সিরিজটি সম্পচার শুরু হবে।

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়