• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পূর্ণিমার জন্মদিন আজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুলাই ২০১৮, ১১:৫০
ছবি সংগৃহীত

দেশীয় ছবির জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমার জন্মদিন আজ। তবে জন্মদিনকে ঘরে বিশেষ কোনও আয়োজন থাকছে না। পরিবারের সদস্যদের সঙ্গেই দিনটি কাটাবেন তিনি।

পূর্ণিমা বলেন, পরিবারের সবার সঙ্গে বিশেষ এই দিনটির সময়টা পার করতে চাই। আজকের এই দিনে পরিচিত, অপরিচিত শুভাকাঙ্ক্ষী, ভক্ত দর্শক এবং আমার চলচ্চিত্র পরিবারসহ সবার কাছে দোয়া চাই। যেন ভালো থাকি, সুস্থ থাকি।

গত ৮ জুলাই ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬’ প্রদান করা হয়। এই অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্ব উপস্থাপনা করেন পূর্ণিমা। তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক ফেরদৌস। সেখানে পূর্ণিমার সাবলীল উপস্থাপনা দারুণ প্রশংসিত হয়েছে।

এদিকে গত ঈদ-উল-ফিতরে পূর্ণিমা অভিনীত ‘হ্যালো ৯১১ লাভ ইমারজেন্সি’ টেলিছবিটি বেশ সাড়া ফেলেছে। এটি পরিচালনা করেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। এছাড়াও আরও কয়েকটি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়। আসন্ন ঈদ-উল-আজহায় কোনও নাটক বা টেলিছবিতে কাজ করবেন না বলে জানিয়েছেন তিনি।

তবে আরটিভিতে প্রচারিত জনপ্রিয় সেলিব্রেটি শো ‘এবং পূর্ণিমা’য় অংশ নেবেন বলে জানিয়েছেন এই নায়িকা।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে সিনেমায় পা রাখেন পূর্ণিমা। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’র মাধ্যমে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

পূর্ণিমা অভিনীত অপরাধ, লাল দরিয়া, মনের মাঝে তুমি, মেঘের পরে মেঘ, সুভা, হৃদয়ের কথা, আকাশ ছোঁয়া ভালোবাসা ছবিগুলো অন্যতম।


আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh