• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

লন্ডনের রাস্তায় ফুরফুরে মেজাজে মেহজাবিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ জুলাই ২০১৮, ১৬:৩২
ছবি: সংগৃহীত

সাম্প্রতিক সময়ে টেলিভিশন নাটকের অন্যতম আলোচিত নাম মেহজাবিন চৌধুরী। একের পর এক দর্শকের হৃদয় জয় করে চলেছেন এই তারকা অভিনেত্রী। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বড় ছেলে’নাটকের মাধ্যমে ২০১৭ সালের ঈদে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছিলেন।

গত ঈদে একই নির্মাতার ‘বুকের বাঁ পাশে’টেলিছবিটি প্রশংসিত হয়েছে। এতে অভিনয় করে শুভেচ্ছায় ভাসছেন অভিনেত্রী মেহজাবিন। অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

এর আগে ‘বড় ছেলে’নাটকে অপূর্বর সঙ্গে জুটি বেঁধেছিলেন মেহজাবিন। এবার নিশোর সঙ্গে ‘বুকের বাঁ পাশে’টেলিছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

এই টেলিছবিতে গান গেয়েছেন মাহতিম শাকিব। গানটির শিরোনামও ‘বুকের বাঁ পাশে’। লিখেছেন সোমেশ্বর অলি, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সাজিদ সরকার। ঈদে এনটিভিতে প্রচার হয়েছে টেলিছবিটি।

গত ঈদে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে মেহজাবিন অভিনীত এক ডজন নাটক প্রচার হয়েছে। ফলে বেশ ফুরফুরে মেজাজে আছেন এই অভিনেত্রী।

মেহজাবিন বলেন, ‘চাইলে ৩০টিরও বেশি নাটকে অভিনয় করতে পারতাম। কিন্তু চেয়েছি ভালো কিছু কাজ উপহার দিতে।’

আসছে ঈদেও বেছে বেছে কাজ করতে চান তিনি। মেহজাবিন বর্তমানে রয়েছেন লন্ডনে। সেখানে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় একটি বিজ্ঞাপনের শুটিং করছেন। তার পাশাপাশি ফুরফুরে মেজাজে ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী।

নিজের ফেসবুকে শেয়ার করেছেন লন্ডনের বেশ কিছু ছবি। শিগগিরই লন্ডন থেকে ঢাকায় ফেরার কথা রয়েছে। এরপরই ঈদের কিছু নাটক, টেলিছবিতে অভিনয় করবেন বলে জানা গেছে।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh