• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

তুমি চলে এসো…

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ জুলাই ২০১৮, ১১:৩৪ | আপডেট : ১০ জুলাই ২০১৮, ১২:৪২
ছবি: সংগৃহীত
‘কদমগুচ্ছ খোঁপায় জড়ায়ে দিয়ে, জল ভরা মাঠে নাচিব তোমায় নিয়ে। তুমি চলে এসো…।’- এভাবেই নিজের ফেসবুকে স্ট্যাটাস লিখেছেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

সেই সঙ্গে শেয়ার করেছেন একটি ছবি। যেখানে দেখা যায়, হুমায়ূন-শাওন দম্পতির দুই ছেলে নিষাদ ও নিনিতের হাতে পুরস্কারের ক্রেস্ট ও সোনার মেডেল।

কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘যদি মন কাঁদে তুমি চলে এসো এক বরষায়’ গানটি গেয়ে শ্রেষ্ঠ গায়িকা হিসেবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৬’ পেলেন মেহের আফরোজ শাওন। ‘কৃষ্ণপক্ষ’ সিনেমায় গানটি গেয়েছেন শাওন। ছবিটি পরিচালনাও করেছেন তিনি।

এই ছবিতে অভিনয় করে সেরা অভিনয়শিল্পীর (পার্শ্ব চরিত্র) পুরস্কার পেয়েছেন তানিয়া আহমেদ। পুরস্কারপ্রাপ্তিতে ভীষণ উচ্ছ্বসিত শাওন।

-----------------------------------------------------------------
আরও পড়ুন : প্রেমিকের বাগদানের খবরে ভেঙে পড়েছেন সেলেনা
 ------------------------------------------------------------------

তিনি বলেন- ‘এ গানটির জন্য ইতোমধ্যেই শ্রোতাদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি সেটাই আমার জন্য অনেক বড় পুরস্কার। রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্তিতে দায়িত্ব বেড়েছে।’

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গত রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৬’ প্রদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি রহমত উল্লাহসহ চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন পর্যায়ের মানুষেরা।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়