• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

চার সিনেমায় অধরা খান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ জুলাই ২০১৮, ২১:৫৪
ঢাকাই ছবির নতুন নায়িকা অধরা খান। জনপ্রিয় নির্মাতা শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ও ‘মাতাল’ ছবিতে কাজ করছেন তিনি।

এই দুই ছবির শুটিং শেষ হবার আগেই যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ ছবির কাজ শেষ করেছেন এই নায়িকা। শিগগিরই ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

সম্প্রতি ইস্পাহানী আরিফ জাহান নতুন আরও একটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। ছবির নাম ‘ড্রিমগার্ল’। নাম ভূমিকায় অভিনয় করবেন অধরা। সবমিলে এ মুহূর্তে চারটি সিনেমা হাতে আছে তার।

এ ব্যাপারে অধরা খান আরটিভি অনলাইনকে বলেন, ক্যারিয়ারের শুরুতেই আমি গুণী নির্মাতার ছবির নায়িকা হবার সুযোগ পেয়েছি। এটা আমার জন্য বড় একটি পাওয়া। ফিল্মে নাম লেখানোর আগে টানা তিন বছর নাচের তালিম নিয়েছি। এছাড়াও অভিনয় শেখার চেষ্টা সব সময় তো ছিল। প্রতিটি ছবিতেই চেষ্টা করেছি ভালো কিছু করার। আমার মনে হয় দর্শকদের এসব ছবি ভালো লাগবে।

নায়িকা হিসেবে ক্যারিয়ার গড়ার কারণ জানতে চাইলে অধরা বলেন, ছোট বেলায় আমাদের বাড়িতে সবাই একসঙ্গে সিনেমা দেখতাম। সালমান শাহ-শাবনূর, ওমর সানি-মৌসুমীর মতো গুণী তারকাদের সিনেমা দেখেই মূলত চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছে করত। এরপর বড় হয়ে পরিচিতজনদের উৎসাহে এই অঙ্গনে পা রাখি।

তিনি আরও বলেন, আমি কতটা ভালো কাজ করছি দর্শকরা বিচার করবেন। তবে তাদের কাছে উৎসাহ পেলে সামনে ভালো কাজ করতে পারবো আশা করছি।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়