• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অনাবিল হাসি থাকুক আমাদের পরিবারে: রিয়াজ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ জুলাই ২০১৮, ১৮:২৪
রিয়াজ-তিনার হাসিমুখ। ছবি: সংগৃহীত

চারদিকে যখন শোবিজ তারকাদের সংসার ভাঙার খবর! তার বিপরীতে সুখের দাম্পত্য জীবন উদযাপন করছেন অনেক শোবিজ তারকা। সেই খবর কজন রাখেন?

চিত্রনায়ক রিয়াজ তার ফেসবুক ওয়ালে আজ রোববার বিকেলে তিনটা ছবি শেয়ার করে লিখেছেন, ‘শুভ জন্মদিন তিনা। আগামী দিন-মাস-বছর জুড়ে এই অনাবিল হাসি থাকুক আমাদের পরিবারে ও বাংলাদেশের প্রতিটি ঘরে।’

তিনা কে? এটি নিশ্চয় নতুন করে বলতে হবে না। নায়ক রিয়াজের খোঁজখবর যারা রাখেন তারা জানেন তিনা রিয়াজের স্ত্রী। এই দম্পতি প্রায় এক যুগ ধরে সংসার জীবন উদযাপন করছেন। স্ত্রী তিনাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ছবি আপলোড করেছেন রিয়াজ।

তিনার জন্মদিনে রিয়াজ-তিনা দম্পতির একমাত্র মেয়ে আমেরা সিদ্দিকী আয়োজন করেছে ঘরোয়া অনুষ্ঠান। সেখানে ব্যানারে লেখা রয়েছে, ‘হ্যাপি বার্থডে মম’। সঙ্গে ছোট্ট আমেরার ছবি।

দেশের জনপ্রিয় তারকা অভিনেতা রিয়াজ ও মডেল তিনা বিয়ে করেন ২০০৭ সালের ১৮ ডিসেম্বর। বিয়ের প্রায় আট বছর পর তাদের ঘর আলো করে আসে কন্যা সন্তান আমেরা সিদ্দিকী।

এদিকে গত সপ্তাহে দাম্পত্য জীবনে ৪৮ বছর পূর্ণ করেছেন নন্দিত অভিনয় শিল্পী আবুল হায়াত ও মাহফুজা শিরিন দম্পতি। তাদের বিবাহবার্ষিকীতে দুই মেয়ে বিপাশা ও নাতাশা আয়োজন করেছিলো ঘরোয়া অনুষ্ঠানে।

শোবিজ তারকাদের এমন হাসিমুখই দেখতে চান ভক্তরা। রিয়াজ-তিনাকে ফেসবুকে অনেকেই শুভেচ্ছা জানিয়ে যেন সেই বার্তায় দিচ্ছেন।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ন্যক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চান রিয়াজ 
নিপুণের চামচা হয়ে গেছে রিয়াজ : নানা শাহ
কীর্তিনাশা নদীতে মিলল দিনমজুরের মরদেহ
তারকাশূন্য শিল্পী সমিতির বনভোজন, সদস্যপদ ঘিরে ক্ষোভ
X
Fresh