• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

হ্যাপি বার্থডে বয়ফ্রেন্ড: মাহি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জুলাই ২০১৮, ১৪:৩৯
ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা মাহিয়া মাহি তার বয়ফ্রেন্ডের জন্মদিন উদযাপন করেছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বয়ফ্রেন্ডের ছবি। আর সেই ছবিগুলো দেখলে সবাই হয়তো চিনে ফেলবেন মাহির বয়ফ্রেন্ড আর কেউ নন, তার স্বামী। নিজের স্বামীকেই বয়ফ্রেন্ড হিসেবে সম্বোধন করেছেন।

দুই বছর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহী। অপুর সঙ্গে মাহীর প্রথম দেখা এক বন্ধুর মাধ্যমে।

সিলেটের ছেলে পারভেজ পড়াশোনা করেছেন কম্পিউটার প্রকৌশল বিষয়ে। যুক্তরাজ্য থেকে পড়াশোনা শেষ করে এখন সিলেটে নিজেদের পারিবারিক ব্যবসায় যুক্ত হয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : সালমানের বিরুদ্ধে অবৈধভাবে ফার্মহাউস নির্মাণের অভিযোগ
--------------------------------------------------------

মাহীর সঙ্গে তিন বছরের জানাশোনা থাকলেও ২০১৬ সালের ২৪ মে বিয়ে হয়েছে পারিবারিকভাবে। গতকাল শনিবার রাত ১২টায় স্বামীর জন্মদিনে ঘরোয়া আয়োজন সাজিয়েছেন মাহি।

সেখানে স্বামীকে নিয়ে কেক কাটেন। সেই আনন্দের মুহূর্তের কিছু ছবি ফেসবুকে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে বয়ফ্রেন্ড’।

গত রোজার আগে থেকেই সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মাহি। ঢাকায় নতুন ফ্ল্যাটও কিনেছেন।

ঈদের পর স্বামীর সঙ্গে নতুন ফ্ল্যাটে উঠেছেন। স্বামী পারভেজ মাহমুদ অপুর জন্মদিন উদযাপন করতে হালকা আলোয় ঘর সাজিয়েছেন মাহী।

রং-বেরঙের বেলুনের সঙ্গে টেবিলে জ্বালিয়েছেন মোমবাতি। আর মাথায় পরেছেন জন্মদিনের শুভেচ্ছাবার্তা-সংবলিত কাগজে মোড়ানো টুপি, চোখে রঙিন মাস্ক। এরপর দুজন একসঙ্গে জন্মদিনের কেক কাটেন।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
এই অশান্তি আর ভাল্লাগে না : মাহি
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
X
Fresh