• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শুভ জন্মদিন শ্রাবন্তী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ জুলাই ২০১৮, ১৭:০১
ছবি: সংগৃহীত

ইপসিতা শবনম শ্রাবন্তী। শোবিজে পা রেখেই লাখো তরুণের হৃদয়ে ঝড় তুলেছিলেন এই গ্লামার কন্যা। অভিনয় নৈপুণ্যে হয়ে উঠেন দেশের প্রথম সারির তারকা। বিজ্ঞাপনচিত্র, টেলিভিশন নাটক কিংবা সিনেমায় অভিনয় করে নিজের মেধার জানান দিয়েছেন, মুগ্ধ করেছেন দর্শকদের।

২০১০ সালের ২৯ অক্টোবর শ্রাবন্তীর সঙ্গে বিয়ে হয় মোহাম্মদ খোরশেদ আলমের। এরপর শ্রাবন্তী হঠাৎ মিডিয়া থেকে দূরে সরে যান। ব্যস্ত হয়ে পড়েন সংসার জীবন নিয়ে।

এই দম্পতির ঘরে দুটি কন্যা সন্তান রয়েছে। বড় মেয়ে রাবিয়াহ আলমের বয়স সাত। আর ছোট মেয়ে আরিশা আলমের সাড়ে তিন বছর। শ্রাবন্তী দীর্ঘদিন যাবৎ যুক্তরাষ্ট্র প্রবাসী।

গত ২৫ জুন তিনি দেশে ফিরেছেন। বর্তমানে রয়েছেন বগুড়ায়। সেখান থেকে গতকাল মঙ্গলবার দুপুরে আরটিভি অনলাইনকে শ্রাবন্তী বলেন, ‘আমার ছোট বাচ্চাটার শরীর ভালো না। শিগগিরই ঢাকায় আসবো।’

অভিনেত্রী শ্রাবন্তীর জন্মদিন আজ (৪ জুলাই)। সোশ্যাল মিডিয়ায় অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন তাকে। আবেগঘন স্ট্যাটাসের মাধ্যমে শ্রাবন্তীর জন্য শুভকামনা জানাচ্ছেন তার শুভাকাঙ্খিরা।

নির্মাতা চয়নিকা চৌধুরী তার ফেসবুকে শ্রাবন্তীর বেশ কিছু ছবি শেয়ার করে লিখেছেন, ‘শ্রাবন্তীর মনটা সুন্দর। ও প্রিয় মানুষদের পাগলের মতো ভালবাসে। সেই মানুষটার জন্য পারলে সে আকাশের চাঁদটা পেড়ে আনে। কষ্টও পায় অনেক। তাতে কী্! যাদের মন বিশাল তাদের ভালোই হয়। তাদের জন্য সৃষ্টিকর্তার আশীর্বাদ সবসময় সাথে থাকে।’

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh