• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

সিয়াম-পূজায় মুগ্ধ শাবনূর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ জুলাই ২০১৮, ১৬:০১
ছবি সংগৃহীত
নতুন জুটির ছবি ‘পোড়ামন ২’। নায়ক-নায়িকা হিসেবে আছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। ছবিতে নায়ক সালমান শাহ্‌র একজন ভক্তের ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম। একই গ্রামের ধনীর দুলালির চরিত্রে অভিনয় করেছেন পূজা। ছবিতে সুজন ও পরীর প্রেমকাহিনি দর্শকের মনে দারুণ দোলা দিয়েছে।

এরই মধ্যে ছবিটি ব্যবসা সফলতার পথে হাঁটছে। এবার ঈদে মুক্তিপ্রাপ্ত ছবিটির প্রেস শো অনুষ্ঠিত হলো মঙ্গলবার। এদিন যমুনা ব্লকবাস্টার সিনেমাস-এ ছবিটি দেখতে হাজির হয়েছিলেন শাবনূর, মৌসুমী, বাঁধন, ওমর সানি, অমিত হাসান, মৌসুমী হামিদ, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ অনেকে।

ছবিটি দেখার পর পূজার প্রশংসায় পঞ্চমুখ শাবনূর। ছবিতে পূজার অভিনয়ে তিনি নিজের ছায়া খুঁজে পেয়েছেন বলে জানান। এছাড়াও সালমান শাহ্‌র মতো গেটআপে সিয়াম যে অভিনয় করেছেন তারও সাধুবাদ জানিয়েছেন।

শাবনূর বলেন, ছবিটি দেখার পর আমি ২ হাজার মানুষকে দেখার কথা বলেছি। অনেক দিন পর সুন্দর একটি ছবি দেখলাম। আমাদের দেশে এধরনের ছবি আরও বেশি বেশি নির্মাণ হওয়া দরকার।

সিয়াম বলেন, শাবনূর ম্যাডামের মতো গুণী একজন মানুষের কাছে এমন কমপ্লিমেন্ট পাওয়াটা ভাগ্যের ব্যাপার। তিনি আমার অভিনয় পছন্দ করেছেন এটা জানার পর খুব ভালো লাগছে। দারুণ একজন মানুষ তিনি।

পূজা বলেন, শাবনূর ম্যাডামের অভিনয়ের ভক্ত আমি। তার মতো মানুষের আশীর্বাদ পাওয়াটা আমার জন্য অনেক আনন্দের। সবাই আমার জন্য দোয়া করবেন। যেন আগামীতে আরও ভালো অভিনয় করতে পারি।

‘পোড়ামন ২’ পরিচালনা করেছেন রায়হান রাফি। প্রযোজনা করেছে জাজ। সিয়াম-পূজা ছাড়া আরও অভিনয় করেছেন আনোয়ারা, রেবেকা, বাপ্পারাজ, সাঈদ বাবু, ফজলুর রহমান বাবু, নাদের চৌধুরীসহ অনেকে।

এম/পিআর     

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়