• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

আবারও জায়েদ-সাহারা...

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ জুলাই ২০১৮, ১১:৫১ | আপডেট : ০৪ জুলাই ২০১৮, ১২:২৩
ছবি সংগৃহীত
চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা সাহারাকে আবারও জুটি হিসেবে দেখা যাবে। তবে নতুন কোনও ছবিতে নয়। আগামী ৮ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেশের চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মাননা অনুষ্ঠান ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬’ দেয়া হবে। আর সেখানেই সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে একসঙ্গে নেচে দর্শক মাতাবেন তারা।

বিষয়টি আরটিভি অনলাইনকে জানিয়েছেন জায়েদ খান। জায়েদ খান বলেন, বরাবরের মতো এবারেও সাংস্কৃতিক অনুষ্ঠান জাঁকজমকপূর্ণভাবে হবে আশা করছি। আমি এবং সাহারা নৃত্য পরিবেশনা করবো। আমরা একসঙ্গে সিনেমায় জুটি বেঁধে কাজ করেছি। অনেকদিন পর সাহারা কোনও অনুষ্ঠানে পারফর্ম করবে। নতুন চমক তো অবশ্যই থাকবে।

সাহারা বলেন, ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মতো এতো বড় আয়োজনে পারফর্ম করতে পারাটা একজন শিল্পীর জন্য অন্যরকম ভালো লাগার। জায়েদ খান আমার ছবিরও হিরো ছিলেন। আমরা একসঙ্গে পারফর্ম করবো। বেশ ভালো লাগছে। আশা করছি আমাদের এই পারফর্মেন্স সবার ভালো লাগবে।

জায়েদ-সাহারা জুটির সবশেষ মুক্তি পাওয়া ছবি ‘তোকে ভালোবাসতেই হবে’। রাজু চৌধুরী পরিচালিত ছবিটি মুক্তি পায় ২০১৪ সালে। এরপর চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে ফেলেন সাহারা। বিয়ে করে সংসারী হন। সিনেমায় আর অভিনয় করবেন না বলে ঘোষণা দেন। তবে সম্প্রতি আবারও চলচ্চিত্রের ফেরার পরিকল্পনা করছেন এই নায়িকা।

অন্যদিকে জায়েদ খান নিয়মিতভাবেই নতুন নতুন ছবিতে কাজ করছেন। পাশাপাশি বর্তমান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এম/জেবি      

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়