• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

‘আজ থেকে তুমি আর আমি’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৩ জুলাই ২০১৮, ১৭:১০
ছবি: সংগৃহীত
‘মাহি অপুর সংসার। আজ থেকে তুমি আর আমি’- এভাবেই ক্যাপশন লিখলেন, সঙ্গে ফেসবুকে শেয়ার করলেন বেশ কিছু ছবি। সেখানে দেখা গেলো বেশ গোছানো একটি বাসার ভিতরের দৃশ্য। এই বাসাটিই চিত্রনায়িকা মাহির।

নিজের নতুন বাসার কিছু ছবি শেয়ার করেছেন এই তারকা। গত রোজা থেকেই শুটিং থেকে বিরতি নিয়েছিলেন। স্বামী অপুর সঙ্গে পুরোটা সময় ব্যস্ত ছিলেন সংসারে। দেবরের বিয়ে, নিজের নতুন বাসা সাজানো। পছন্দের রঙে পুরো ইন্টিরিয়র ডিজাইন করেছেন তিনি।

ঢাকায় নতুন ফ্ল্যাট গোছানোর পর এবার শুটিংয়ে ফেরার পালা। আগামী ৯ জুলাই থেকে শুরু করছেন নতুন ছবি ‘ও মাই লাভ’এর কাজ। ছবিটি পরিচালনা করছেন আবুল কালাম আজাদ।  

মাহি জানান, ঈদের সময়টা কাটিয়েছেন শ্বশুরবাড়ি সিলেটে। এরপর ঢাকায় নতুন ফ্ল্যাটটি সাজিয়েছেন। আগামী সপ্তাহ থেকে কাজে ফিরবেন তিনি।

এই মুহূর্তে তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। এগুলোর মধ্যে আছে ‘আমার মা আমার বেহেস্ত’, ‘আনন্দ অশ্রু’, ‘ও মাই লাভ’। নতুন ছবির কাজের ব্যাপারেও আলোচনা চলছে বলে জানান এই নায়িকা।

এদিকে জান্নাত, পবিত্র ভালোবাসা ও তুই শুধু আমার সিনেমার টিজার-ট্রেলারে দেখা গেছে মাহিকে। এর মধ্যে ২৭ জুলাই মুক্তি পাবে ‘জান্নাত’ সিনেমাটি।

পিআর/এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়