• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

পোশাক বিড়ম্বনায় পরিণীতি চোপড়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৩ জুলাই ২০১৮, ১৩:০৩ | আপডেট : ০৩ জুলাই ২০১৮, ১৩:৩২
পরিণীতির পোশাক ঠিক করে দিচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা। ছবি: সংগৃহীত।
ভারতীয় শিল্পপতি মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির বাগদানের অনুষ্ঠান বলে কথা। পুরো বলিউড যেন হাজির হয়েছিলেন অনুষ্ঠানে। আকাশ আম্বানি ও শ্লোক মেহতার বাগদান অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাহরুখ থেকে শুরু করে প্রায় সব তারকা।

তবে সেই অনুষ্ঠানে গিয়ে কিছুটা বিপাকে পড়েছিলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। পোশাক নিয়ে বেশ বিড়ম্বনা পোহাতে হয়েছে তাকে। তবে সেই বিড়ম্বনা থেকে রক্ষা করতে এগিয়ে আসেন পরিণীতির প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা।
--------------------------------------------------------
আরও পড়ুন  : মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা
--------------------------------------------------------

আকাশ-শ্লোকের বাগদানের অনুষ্ঠানে যোগ দিতে গাড়ি থেকে সবেমাত্র নেমেছেন পরিণীতি। তিনি নামতে না নামতে খুব স্বাভাবিকভাবেই সমস্ত ক্যামেরার ফ্ল্যাশ তার দিকে গিয়ে পড়ে। আর ঠিক সেই মুহূর্তেই পরিণীতির পোশাকের পিঠের দিকে থাকা চেন খুলে গিয়েছিল।

সেই অপ্রস্তুত পরিস্থিতি থেকে পরিণীতিকে রক্ষা করেন সিদ্ধার্থ মালহোত্রা।  তিনি সেসময় ওই গাড়িতেই ছিলেন, গাড়ি থেকে নেমে পরিণীতির পোশাকের চেন আটকে দেন সিদ্ধার্থ। সেই ছবিও পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ে। প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় সেই ছবি ও ভিডিও।

এরপর পুরো অনুষ্ঠানে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে এই অভিনেত্রীকে। ক্যামেরার সামনে গিয়ে সাবলীলভাবে পোজ দিয়েছেন। সিদ্ধার্থকে সঙ্গে নিয়েও ক্যামেরার সামনে পোজ দিয়েছেন পরিণীতি।



আরও পড়ুন  : 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়