• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

কলকাতায় টিভি সিরিয়ালের শুটিং বন্ধ!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৩ জুলাই ২০১৮, ১১:৫৭ | আপডেট : ০৩ জুলাই ২০১৮, ১২:১২
ছবি: সংগৃহীত
কলকাতায় টিভি সিরিয়ালের শুটিং বন্ধ করে দিয়েছেন শিল্পীরা। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ‘কলকাতার সিরিয়ালের টেকনিশিয়ান ও শিল্পীরা আন্দোলনে নেমেছেন। তাদের ক্ষোভ শুটিংয়ের সময় নির্ধারণ না করা।’

জানা গেছে, মাঝরাতে শুটিং করে আবার ভোরে শুটিংয়ের চাপ দেয়ার কারণে শিল্পী ও টেকনিশিয়ানরা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ছেন। এই বিষয়টি নিয়ে প্রযোজকদের সঙ্গে বৈঠকে বসতে চান তারা। কিন্তু প্রযোজকরা বৈঠকে বসতে গড়িমসি করায় সোমবার সকাল থেকে শুটিং বন্ধ করে দিয়ে আন্দোলনে নেমেছেন শিল্পী ও কলাকুশলীরা।

শিল্পী ও টেকনিশিয়ানদের দাবি, তাদের কাজের ব্যাপারে নির্দিষ্ট নীতিমালা প্রণয়ন এবং শিল্পী-কলাকুশলীদের শুটিংয়ে আনা-নেয়ার জন্য ফুলটাইম গাড়ির ব্যবস্থা ও কর্মঘণ্টা নির্ধারণ করা।

এসব সমস্যার কথা বার বার ফেডারেশনকে অবহিত করার পরও কোনোরকম সমাধানের চেষ্টা করা হয়নি। তাই বাধ্য হয়ে শুটিং বন্ধ করেছেন শিল্পী-কলাকুশলরা।

এদিকে সমস্যার সমাধান করতে খুব শিগগিরই ফেডারেশনের সাথে আলোচনায় বসার পরিকল্পনা করছে প্রযোজকরা। আজ মঙ্গলবার বৈঠকে বসে সমস্যার সমাধান হতে পারে বলে জানা গেছে।

এদিকে সিরিয়ালের শুটিং বন্ধ হয়ে যাওয়ায় টেলিভিশন চ্যানেলগুলো ক্ষতির মুখে পড়েছে। সহসা সমস্যার সমাধান না হলে টেলিভিশন কর্তৃপক্ষ পুরনো পর্ব প্রচার করবে বলে জানিয়েছে।

 

আরও পড়ুন :

     মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়