• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

আবারও ক্যামেরার সামনে বাপ্পি-অপু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ জুলাই ২০১৮, ১৭:০২
ছবি সংগৃহীত
দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির তৃতীয় লটের শুটিং শুরু হয়েছে। আজ সোমবার থেকে সাভারের রাজমহল রিসোর্টে ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস।

বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন পরিচালক। মূলত ২৮ জুন থেকে তৃতীয় লটের শুটিং শুরু হয়েছে। তবে আজ থেকে ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন নায়ক-নায়িকা।

তৃতীয় লটে পুরো ছবির দৃশ্যধারণ শেষ হবে। এরপর বাকি থাকবে গানের শুটিং। গানের শুটিং দেশেই হবে বলে জানিয়েছেন নির্মাতা।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিতে বাপ্পি-অপু ছাড়া আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জারসহ অনেকে।

ছবিটি নিয়ে নায়ক বাপ্পি চৌধুরী বলেন, `এটা আমার জন্য অনেক আনন্দের যে দেবাশীষ বিশ্বাসের সঙ্গে কাজ করছি। তিনি আমার খুব পছন্দের একজন মানুষ। অনেকদিন ধরেই আমাদের কাজের কথা হচ্ছিল। শেষ পর্যন্ত এই ছবিটির মাধ্যমে কাজ করা হলো।‘

তিনি আরও বলেন, `আমার বিপরীতে আছেন অপু বিশ্বাস। তিনিও ভীষণ ভালো একজন অভিনেত্রী। আশা করছি কাজটি অনেক সুন্দর হবে। দর্শকরা পছন্দ করবেন।’

পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, “শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সম্পূর্ণ দেশীয় ছবি। আমরা চেষ্টা করছি একটি ভালো মানের ছবি দর্শকদের উপহার দিতে। শুটিং প্রায় শেষের পথে। দর্শকরা ছবিটি পছন্দ করবেন বলে আশা করছি।”

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়