• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ডিপজল কন্যার জমকালো বিবাহোত্তর সংবর্ধনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জুন ২০১৮, ১৭:৩৩
ছবি সংগৃহীত

দেশীয় ছবির জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের মেয়ে বিয়ে করেছেন। গতকাল বৃহস্পতিবার ডিপজল কন্যা ওলিজা মনোয়ারের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

রাজধানীর বসুন্ধরা কনভেশনের নবরাত্রি হলে অনুষ্ঠিত আয়োজনে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফারুক, নির্মাতা বদিউল আলম খোকন, মুশফিকুর রহমান গুলজার, শাবনূর, রিয়াজ, জায়েদ খান, বাপ্পি, সাইমনসহ অনেকে।

১৯ জুন ঢাকার ব্যবসায়ী ওবায়দুর রহমান অর্পনের সঙ্গে ঘরোয়া পরিবেশে ওলিজার বিয়ে সম্পন্ন হয়। এরপর ২৪ জুন ধানমন্ডির একটি হোটেলে গায়ে হলুদের অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে মনোয়ার হোসেন ডিপজল বলেন, ‘মেয়েটিকে নিজের চোখের সামনে রেখে সব সময় বড় করেছি। লন্ডনে যখন সে পড়তে গেলো, তখন নিজের মধ্যে একটা অস্থিরতা কাজ করতো। আজ সে আমাকে ছেড়ে শ্বশুরবাড়ি চলে যাচ্ছে। বিষয়টি আমার জন্য খুব কষ্টের। আবার আনন্দও লাগছে। তার নতুন জীবনের জন্য সবার দোয়া চাই। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন। সে যেন সুখী হতে পারে।’

লন্ডনের ডিএফএমএ মেকআপ একাডেমিতে পার্টটাইম শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন ওলিজা মনোয়ার। বাংলাদেশে ২০১৭ সালে বাবা মনোয়ার হোসেন ডিপজলকে নিয়ে একটি হরর ছবি শুরু করেন। তবে কিছুদিন শুটিং করার পর ব্যস্ততার কারণে ছবির কাজ শেষ করতে পারেননি।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এসব অরাজকতার মধ্যে আর কখনও যাব না : রোজিনা
X
Fresh