• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অভিনেতা নাগার্জুনের বাড়ি থেকে দম্পতির লাশ উদ্ধার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ জুন ২০১৮, ১১:৩৯
ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী ছবির নায়ক নাগার্জুনের খামারবাড়ি থেকে এক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্য সব দিনের মতোই নাগার্জুন তখন ছিলেন শুটিংয়ে। হঠাৎ এই খবর পান তিনি।

এরপর সঙ্গে সঙ্গে ছুটে যান নিজের খামারবাড়িতে। নিহতের স্বজনদের সমবেদনা জানান। মৃতদেহ সৎকারের সমস্ত কাজে নিজে উপস্থিত থাকেন।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, হায়দরাবাদে রয়েছে নাগার্জুনের খামারবাড়ি। সেখান থেকে এক দম্পতির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। যাদের মরদেহ পাওয়া গেছে, তারা এই খামারবাড়িতেই কাজ করতেন।

প্রাথমিক তদন্তে জানা গেছে, গত রোববার রাতে এই খামারবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান খামারবাড়ির শ্রমিক ভেঙ্কাটা রাজু এবং তার স্ত্রী দুর্গা। অন্য সব দিনের মতো সেদিন রাতেও খামারবাড়িতে বৈদ্যুতিক ট্রান্সফরমার পরীক্ষা করতে যান ভেঙ্কাটা রাজু।

কিন্তু সেই ট্রান্সফরমারের একটি তার ছিঁড়ে মাটিতে পড়ে ছিল, তা খেয়াল করেননি ওই শ্রমিক। ঘটনাস্থলেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। কাছাকাছি ছিলেন তার স্ত্রী দুর্গা। স্বামীকে বাঁচাতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

এর আগেও শ্রমিক মৃত্যুকে কেন্দ্র করে খবরের শিরোনাম হন এই অভিনেতা। কয়েক মাস আগেই জুবলি হিলসের অন্নপূর্ণা স্টুডিওতে রহস্যজনক পরিস্থিতিতে উদ্ধার করা হয়েছিল শ্রমিকের মরদেহ। তখন সেখানেই শুটিং করছিলেন নাগার্জুন।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকার মালিক নাগার্জুনা আক্কিনেনি
X
Fresh