• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ব্রাজিলের জয় চান মোনালিসা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুন ২০১৮, ১৭:২১
ছবি সংগৃহীত

রাশিয়ায় অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবলের হাওয়া লেগেছে শোবিজ অঙ্গনেও। দেশীয় শোবিজের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মোনালিসার প্রিয় দল ব্রাজিল। সার্বিয়ার বিপক্ষে আজ রাতের ম্যাচে ব্রাজিলের জয় চান তিনি।

মোনালিসা আরটিভি অনলাইনকে বলেন, রোলান্ডো, রিভাল্ডো, রোলানদিনহোদের গড়া ব্রাজিলের নান্দনিক ফুটবল খেলা দেখে আমি দলটির সমর্থক বনে যাই। ব্রাজিলের খেলায় একটা ছন্দ আছে। এখন নেইমারের খেলা ভালো লাগে। সেও অনেক বড় তারকা। আজ রাতের ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল জিতে পরের পর্বে খেলবে আশা করছি।\

--------------------------------------------------------
আরও পড়ুন: আমি কিছুটা নার্ভাস ছিলাম: শ্রাবন্তী
--------------------------------------------------------

তিনি আরও বলেন, গতকাল আর্জেন্টিনা জেতায় খুব ভালো হয়েছে। ওই ম্যাচে আর্জেন্টিনা হেরে গেলে মেসির মতো বড় একজন খেলোয়াড়কে প্রথম পর্ব থেকেই ছিটকে পড়তে হতো। মেসি গোল পাওয়াতে সমর্থকদের মধ্যে বাড়তি উন্মাদনা কাজ করছে। ব্রাজিল-আর্জেন্টিনা বিশ্বকাপে না থাকলে আমার মনে হয় বিশ্বকাপটা অর্থহীন।

তিন মাসের সফরে দেশে এসেছেন মোনালিসা। আগামী মাসেই আমেরিকায় উড়াল দেবেন তিনি। দেশে থাকাকালীন বেশকিছু নাটক, টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। ঈদেও তার অভিনীত বেশ কয়েকটি নাটক প্রচারিত হয়েছে।

মোনালিসা বলেন, সময় স্বল্পতার কারণে আমার অনেক পছন্দের ও কাছের পরিচালকদের সঙ্গে কাজ করতে পারিনি। সেকারণে কিছুটা মন খারাপ। তবে দেশে থাকাকালীন সময়টা বেশ উপভোগ করছি।

আরও পড়ুন:

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh