• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এই কাজটার প্রতি প্রেম আছে: তাহসান খান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ জুন ২০১৮, ২৩:৪১

আমরা যারা শিল্পী। আমরা আসলে অনেক কাজ করি। এরমধ্যে কিছু কাজ বেঁচে থাকে কিছু কাজ মিলিয়ে যায়। এই কাজটার প্রতি এতোটা প্রেম আছে শুধু আমার না ইউনিটের সবার। যে কারণে এই কাজটা বেঁচে থাকবে। আজ যে ভালোবাসা দেখছি এই ভালোবাসাটা যেদিন আমি প্রথম গল্প শুনেছি, সেদিন থেকে অনুভব করছি। কথাগুলো বলছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। মঙ্গলবার ‘যদি একদিন’ ছবির সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

এসময় ছবিটির নায়ক আরও বলেন, আর এই ভালোবাসাটা আজকের পর থেকে আরও বড় পরিসরে যাবে। আমি কাজ করি বাংলাদেশের একজন এন্টারটেইনার হিসেবে। আমি চেষ্টা করি কাজটি যেন দেশের সব মানুষের কাছে পৌঁছায়। মানুষের হৃদয়ে যেন জায়গা করে নেয়। সব কাজ সেটা পারে না। আমার জীবনে যদি একটা সিনেমাই করি সেটা এটাই হবার কথা ছিল। আগে কেউ সিনেমাটি কেমন হবে জানতে চাইলে হয়তো নিজেও কিছুটা গড়িমসি করতাম। কিন্তু এখন ছবির কাজ প্রায় ৯৫ ভাগ শেষ হবার পর বলতে পারি আমার লাইফের অন্য কোনও কাজে আমি এতোটা ইমোশনালি ইনভল্ভ ছিলাম না। গানের ক্ষেত্রে ছিলাম। তবে অভিনয়ের প্রতি এতোটা ছিলাম না।

আমি প্রমিস করছি। আমরা আপনাদের এমন একটি কাজ উপহার দিতে যাচ্ছি যা সারাজীবন বেঁচে থাকবে।

মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, ছবির নায়িকা শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, আফরীন শিখা রাইসা, পরিচালক মুহাম্মাদ মোস্তফা কামাল রাজসহ অনেকে।

শুভেচ্ছা জানাতে এসেছিলেন দেশীয় ছবির জীবন্ত কিংবদন্তি চিত্রনায়ক ফারুক, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ প্রমুখ।

এম/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
ঈদের দিন আরটিভিতে যা দেখবেন
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন তাহসান
X
Fresh