• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

এক দৃশ্যে ১২০ বার টেক রণবীরের

বিনোদন ডেস্ক

  ২৪ জুন ২০১৮, ১৬:৫৩

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। আলিয়ার সঙ্গে তো প্রেম নিয়ে আলোচনা হচ্ছেই। সেই সঙ্গে আরও একটি বিষয় নিয়ে আলোচনায় আছেন রণবীর। সঞ্জয় দত্তের বায়োপিক সাঞ্জুতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পর থেকেই তাকে নিয়ে আলোচনা চলছে।

এই অভিনেতাকে কাস্ট করলে চিন্তামুক্ত থাকেন পরিচালক এবং প্রযোজক। কারণ রণবীরের অভিনয় বক্স অফিসকে চাঙা করতে পারে সহজেই। রণবীরের অভিনয়ে খুব একটারিটেকের প্রয়োজন হয় না। কিন্তু একটা সময় পর পর টেক দিতে হতো তাকে। এমনও হয়েছে, কোনও একটি দৃশ্যের জন্য প্রায় ১২০টি টেক দিতে হয়েছিল রণবীরকে!

ক্যারিয়ারের শুরুতে ২০০৭ সালের দিকে রণবীর অভিনীত ‘সাওয়ারিয়া’ মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেন সঞ্জয় লীলা বানশালী। ছবিতে সোনম কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রণবীর। আর সেখানেই একটি গানের দৃশ্যের শুটিংয়ে প্রায় ১২০ টেক দিতে হয়েছিল তাকে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ব্রাজিল নাকি আর্জেন্টিনা?
--------------------------------------------------------

ভারতীয় গণমাধ্যমে রণবীর জানান, গানটি ছিল, ‘যব সে তেরি নেয় না...’। আমি প্রায় ৪৫-৫০টা শট দিয়েছিলাম। সঞ্জয় খুব মিউজিক্যাল ডিরেক্টর। প্রত্যেকটা বিটে পারফেকশনের ওপর জোর দেয়। পরের দিন শুটিংয়ে যাওয়ার পর সঞ্জয় বলেছিলেন, আমি আবার শটটা নিতে চাই। সে দিন প্রায় ৭০টা টেক দিয়েছিলাম।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
রামের ভূমিকায় রণবীর! 
টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া
রণবীর ও আলিয়ার পার্টি নষ্ট করে দিলেন শাহরুখ (ভিডিও)
X
Fresh