• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ব্রাজিল নাকি আর্জেন্টিনা?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জুন ২০১৮, ১৪:৫৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবল উন্মাদনায় ভাসছে পুরো বিশ্ব। এই উন্মাদনায় বাদ পড়েনি বাংলাদেশও। এ দেশের মানুষও অধির আগ্রহে এই খেলা উপভোগ করছেন। যে যার পছন্দের ফুটবল দলকে নিয়ে করছেন উন্মাদনা।

তবে বাংলাদেশের অধিকাংশ ফুটবলপ্রেমীর পছন্দের তালিকায় রয়েছে আর্জেন্টিনা ও ব্রাজিল। এ উন্মাদনায় দর্শকদের আনন্দের ভেলায় ভাসালেন কন্ঠশিল্পী প্রতীক হাসান।

‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা?’ শিরোনামের গানে কণ্ঠ দিলেন তিনি। গানটির মিউজিক ভিডিও ২২ জুন ইউটিউবে প্রকাশ করেছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

অনুরূপ আইচের লেখায় ‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা? বলনা রে বল না সোনা!’ গানটির সুর ও সঙ্গীতায়োজনে ছিলেন জুয়েল মোর্শেদ। আর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। গানটিতে শিল্পী প্রতীক হাসান ছাড়াও মডেল হিসেবে অংশ নিয়েছেন আইরিন আফরোজসহ আরও অনেকে।

--------------------------------------------------------
আরও পড়ুন : সেমন্তী সৌমির ‘বয়ফ্রেন্ড’ তাসকিন
--------------------------------------------------------

প্রতীক হাসান বলেন, ‘গানটির কথাগুলো খুবই মজার। প্রেমিকের উৎসুক মন জানতে ব্যাকুল তার প্রেমিকা কোন দলের সাপোর্টার? তার মন পেতে সে দরকার হলে হানিমুনে রাশিয়া যাবে। তাদেরও প্রেম,খুনসুটি,ঝগড়াঝাটি পুরো বিষয়টাই ব্রাজিল এবং আর্জেন্টিনার খেলার মাধ্যমে তুলে ধরা হয়েছে। ভিডিওর প্রয়োজনে আমাকে বেশকিছু ড্যান্স স্টেপও শিখতে হয়েছে। আমাদের এই কষ্ট সার্থক হয়েছে, কেন না গানটি প্রকাশের পর থেকে ব্যাপক সাড়া পাচ্ছি।

আরও পড়ুন :

এম /এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইত্যাদির ভিন্ন পরিবেশনায় প্রতীক-প্রীতম
X
Fresh