তবুও মন খারাপ বাপ্পির

প্রকাশ | ২৩ জুন ২০১৮, ১৫:০৬ | আপডেট: ২৩ জুন ২০১৮, ১৫:৪৫

আরটিভি অনলাইন রিপোর্ট

জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর মন খারাপ। এবারের বিশ্বকাপে ব্রাজিলকে সমর্থন করছেন তিনি। বিশ্বকাপ ফুটবলের গতকাল শুক্রবারের ম্যাচে তার দল ব্রাজিল ২-০ গোলে প্রতিদ্বন্দ্বী কোস্টারিকাকে হারিয়েছে। অতিরিক্ত সময়ে গোল পেয়েছেন নেইমার ও কুতিনহো। আর এই ম্যাচ জয়ের ফলে বিশ্বকাপে দ্বিতীয় পর্বের খেলার পথে একধাপ এগিয়ে গেলো ব্রাজিল।

তবুও কেন মন খারাপ বাপ্পির? আরটিভি অনলাইনকে ঢালিউডের সুলতান বলেন, ব্রাজিল শুরু থেকেই অনেক ভালো খেলেছে এই ম্যাচে। তবে তারা যদি সুযোগগুলো কাজে লাগাতে পারতো তাহলে অতিরিক্ত সময়ের আগেই গোল করা সম্ভব হতো। আগের সেই ব্রাজিল ও এই ব্রাজিলের অনেকটা তফাৎ রয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ব্রাজিলের জার্সিতে অপু-আব্রাম
--------------------------------------------------------

একটা সময় তো ব্রাজিল দলে ১১ জনই তারকা খেলোয়াড় ছিল। তখন খেলা দেখার মজাটাই ছিল অন্যরকম। তবে প্রথম ম্যাচের চেয়ে দ্বিতীয় ম্যাচে ব্রাজিল নান্দনিক ফুটবল উপহার দিয়েছে। আশা করছি পরের ম্যাচে তারা সার্বিয়ার বিপরীতে নিজেদের সেরাটা উপহার দেবে।

বাপ্পি আরও বলেন, দ্বিতীয় পর্বে যাবার জন্য আর্জেন্টিনারও নাইজেরিয়ার বিপরীতে জয় দরকার। আমাদের দেশে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকই বেশি। আমি চাই আর্জেন্টিনাও পরের ম্যাচে জিতে দ্বিতীয় পর্বে খেলুক।

সম্প্রতি বাপ্পি চৌধুরী ‘নায়ক’ ছবির শুটিং শেষ করেছেন। ছবিটি পরিচালনা করেছেন ইস্পাহানী আরিফ জাহান। এছাড়াও সামনের মাসে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির কাজ শুরু করবেন তিনি।

আরও পড়ুন : 

এম/এসআর